লেটেস্টস্থানীয়

হরিহরপাড়ায় সুপারি কিলার সন্দেহে ধৃত ১

এনএফবি, মুর্শিদাবাদঃ

হরিহরপাড়ায় তৃণমূল নেতা কে খুন করার উদ্দেশ্যে এসে হাতে নাতে পাকড়াও হল এক সুপারি কিলার। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার বিডিও রোড সংলগ্ন এলাকায়। ওই সুপারি কিলারের নাম মন্টু সেখ। তার বাড়ি নওদার ত্রিমোহনী গ্রামে।

জানা গেছে, বৃহস্পতিবার বেলা দশটা নাগাদ মুর্শিদাবাদ জেলা কৃষক ও খেত মজুর সংগঠনের সহ সভাপতি জিন্নাত আলি সূত্র মারফত জানতে পারে তাকে খুন করার উদ্দেশ্য কিছু দুষ্কৃতী বিডিও রোড সংলগ্ন একটি বাড়িতে লুকিয়ে রয়েছে। কিছু লোক গিয়ে বাড়িতে ঢুকতেই পালিয়ে যাবার চেষ্টা করে এক দুষ্কৃতী। গ্রামবাসীরা তাকে ধরে ফেলতে সক্ষম হয়। তাকে মারধর করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

খুন
নিজস্ব চিত্র

নওদায় নাতনিকে খুনের অভিযোগ ঠাকুমার বিরুদ্ধে, চাঞ্চল্য – NF Bangla Private Limited (newsfrontbangla.com)

আরও জানা গেছে, ওই দুষ্কৃতী পাখি বিবির বাড়িতে আত্মগোপন করেছিল। পাখি বিবিকেও মারধর করে উত্তেজিত জনতা। ঘটনাস্থল থেকে একটি ব্যাগ থেকে চারটে তাজা সকেট বোমা উদ্ধার করেছে হরিহরপাড়া থানার পুলিশ। ওই দুষ্কৃতী ও আহত মহিলা দুজনকেই মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে রেফার করা হয়েছে। বর্তমানে বহরমপুর মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন দুজনেই। ঘটনাস্থল থেকে বোমা উদ্ধার করা হয়, কোনরকম অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সেই কারণে বোমগুলো পাহারা দিয়ে রয়েছে পুলিশ। বোম স্কোয়াড কর্মীদের খবর দেওয়া হয়েছে বোমগুলো নিষ্ক্রিয় করার জন্য। ঘটনার তদন্ত শুরু করেছে হরিহরপাড়া থানার পুলিশ।