শিয়ালের কামড়ে জখম চার মহিলা, দুই শিশু-সহ ১০

এনএফবি, মুর্শিদাবাদঃ

শেয়ালের কামড়ে জখম চার মহিলা, দুই শিশু-সহ একই গ্রামের দশজন বাসিন্দা। বুধবার সকালের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে মুর্শিদাবাদের সুতি থানার উমরাপুর পঞ্চায়েতের বাউড়িপুনির উল্লাপাড়া গ্রামে।

তড়িঘড়ি আক্রান্ত বাসিন্দাদের সামশেরগঞ্জের অনুপনগর ব্লক হাসপাতালে নিয়ে আসা হয়। আক্রান্তদের মধ্যে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় একজনকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে রেফার করা হয়েছে। পুরো ঘটনায় উদ্বিগ্ন এলাকাবাসীরা।

জানা গিয়েছে, এ দিন সকালে হঠাৎই গ্রামের মধ্যে ঢুকে একটি শিশুকে নিয়ে পালানোর চেষ্টা করছিল একটি শেয়াল। গ্রামবাসীরা দেখতে পেয়ে সেই শেয়ালকে তাড়া করতেই পাল্টা গ্রামবাসীদের উপর আক্রমণ করে শিয়ালটি। শিয়ালের কামড়ে জখম হন চার মহিলা, দুই শিশু-সহ প্রায় দশজন গ্রামবাসী।

ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। অনেকেরই রক্তক্ষরণ শুরু হয়। তড়িঘড়ি আক্রান্তদের সামসেরগঞ্জের অনুপনগর ব্লক প্রাথমিক হাসপাতালে নিয়ে আসা হয়।

স্থানীয় বাসিন্দাদের দাবি, উল্লাপাড়া গ্রামটি মাঠ সংলগ্ন এলাকা হওয়ায় যখন তখন এমন ঘটনা ঘটছে। অনতিবিলম্বে শেয়ালের হাত থেকে রক্ষা করতে বন দফতর ও প্রশাসনকে ব্যবস্থা গ্রহনের আর্জি জানান গ্রামবাসীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *