স্থানীয়

নিজের কন্যা এবং নাতনীর ওপর অ্যাসিড হামলার অভিযোগ এক দম্পতির বিরুদ্ধে

এনএফবি,পূর্ব মেদিনীপুরঃ

নিজের মেয়ের ওপরে এসিড ছুড়ে মারলো নিজেরই মা এবং বাবা, সঙ্গে বাদ গেল না নিজেদের নাতনিও। আশঙ্কা জনক অবস্থায় মেয়ে পূর্ব মেদিনীপুর জেলার তমলুক জেলা হাসপাতালে ভর্তি হয়েছে তারা। এমনই এক ঘটনা ঘটলো তমলুক থানার চকশ্রীকৃষ্ণপুর এলাকায়।

জানা গেছে, পূর্ব মেদিনীপুর পাঁশকুড়া এলাকার বাসিন্দা বিশ্বজিৎ সামন্ত স্ত্রী ও শিশু কন্যাকে নিয়ে তমলুক থানার কুলবেড়িয়া এলাকায় শ্বশুর বাড়ির কিছুটা দূরে বাড়িতে ভাড়ায় থাকতেন। বিশ্বজিৎ বাবুর নিমতৌড়ি এলাকায় একটি চায়ের দোকান রয়েছে।
গতকাল বিশ্বজিৎ বাবুর স্ত্রী ও তিন বৎসরের শিশু কন্যা বিশ্বজিৎ বাবুর শ্বশুর বাড়ি চকশ্রীকৃষ্ণপুর এলাকায় ফুল তুলতে যান, তমলুক বর্গভীমা মন্দিরে পুজো দিতে আসবেন বলে। দীর্ঘদিন ধরে বিশ্বজিৎ বাবুর স্ত্রী মৌমিতা মন্ডল সামন্তর সাথে নিজেরই বাবা ও মায়ের জায়গা সম্পত্তিকে কেন্দ্র করে বিবাদ চলছিল।
গতকাল ফুল তুলতে গেলে হঠাৎই শ্বশুর বাড়ির লোকজন তাদেরই মেয়ে ও নাতনির ওপর চড়াও হয়। মৌমিতা দেবীর মা সন্ধ্যারানী সামন্ত ও বাবা রামপ্রসাদ সামন্ত এসিড এর বোতল নিয়ে শিশু কন্যার ওপর আক্রমণ করে। বাধা দিতে এলে মৌমিতা দেবীও আক্রান্ত হন।
কোন রকমে দুজন আশঙ্কা জনক অবস্থায় পালিয়ে বিশ্বজিৎ বাবুর চায়ের দোকানে আসেন। দুজনকেই দ্রুত পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়। ইতিমধ্যেই এই ঘটনায় তমলুক থানাতেও অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে। তবে আক্রান্তের বাবা এই অভিযোগ অস্বীকার করেছে। ঘটনায় যথেষ্ট শোরগোল পড়ে গিয়েছে গোটা এলাকায়।