জেলা

প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে প্রাণহানি দম্পতির

এনএফবি, পশ্চিম মেদিনীপুরঃ

প্রাত:কর্ম সারতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল দম্পতির। ঘটনাটি ঘটেছে কোতোয়ালী থানার পাঁচখুরি ২নং অঞ্চলের মোড়কা গ্রামে। মৃত দম্পতির নাম বাপি মান্ডি, মনিকা মান্ডি।

মৃত দম্পতির ছেলে বাপ্পা মান্ডি জানান, গতকাল রাতে তার মা বাবা বাড়িতে বলে যায়, কিছুক্ষনের মধ্যে আসছি। কিন্তু তারপর আর ফেরেনি। বাড়ির লোকেরা খোঁজাখুঁজি করলে বাড়ির অদূরে ধানজমির মাঝে পুকুর থেকে দুজনের মৃতদেহ উদ্ধার হয়।

স্থানীয় সুত্রে জানা যায়, পাঁচখুরি ২ নং অঞ্চলের পঞ্চায়েত সদস্য শেখ সৈয়দ আলী তার পুকুরে বিদ্যুতের তার দিয়ে ঘিরে রেখেছিল, যাতে কেউ পুকুর থেকে মাছ চুরি না করতে পারে। কিন্তু এবিষয়ে তিনি আশেপাশের মানুষকে কিছুই জানাননি। যার ফলে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। মৃতের পরিবার পুকুর মালিকের দৃষ্টান্তমূলক দাবি জানিয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মেদিনীপুর কোতোয়ালী থানার পুলিশ।দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত পঞ্চায়েত সদস্য শেখ সৈয়দ আলী।

অন্যদিকে ঘটনার পরেই ক্ষুব্ধ বাসিন্দারা অভিযুক্তের বাড়িতে ভাঙচুর চালায় এবং রাজ্য সড়ক অবরোধ করে দোষী ব্যাক্তির গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখায়।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।