জেলা

ক্যাম্প করে কোচবিহারে সদস্য সংগ্রহ চালাচ্ছে আপ

এনএফবি, কোচবিহারঃ

এরাজ্যেও সংগঠন তৈরি করতে ব্যাপক তৎপরতা শুরু করেছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের দল আম আদমি পার্টি। আজ কোচবিহার শহরের এলদাস মোড় এলাকায় ক্যাম্প করে সদস্য তৈরি করার কাজ শুরু করেছে তাঁরা। কোচবিহার থেকে ইতিমধ্যেই ১০ হাজারেরও বেশী সদস্য সংখ্যা সংগ্রহ করেছে আপ। তাঁদের এই অভিযান অব্যাহত থাকবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে।

কোচবিহারের আম আদমি পার্টির এক নেতা বলেন, “উন্নত শিক্ষা ও সঠিক সমাজ গড়ার লক্ষে আমরা বাংলাতেও আম আদমি পার্টিকে চাই। সেই লক্ষ্যেই আমাদের এই সদস্য সংগ্রহ অভিযান শুরু হয়েছে। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।”
দিল্লিতে শিক্ষা স্বাস্থ্য সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ নিয়ে দেশের মধ্যে নজির স্থাপন করেছে কেজরিওয়ালের সরকার। সম্প্রতি পাঞ্জাবেও তাঁরা ক্ষমতায় এসেছে। এবার দেশের অন্যান্য রাজ্য গুলোতেও সংগঠন তৈরির কাজে নেমেছে তাঁরা। ত্রিপুরায় একটি উপ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে আম আদমি পার্টি। বাংলাতেও আগামী পঞ্চায়েত নির্বাচনে লড়াই করার প্রস্তুতি নিচ্ছে তাঁরা। এরাজ্যের রাজনীতিতে বারবার যখন দুর্নীতির অভিযোগ উঠে আসছে, তখন তাঁরাই দুর্নীতি মুক্ত মানুষের সঠিক উন্নয়নের পথে নিয়ে যেতে সক্ষম বলে আপের পক্ষ থেকে প্রচার চালানো হচ্ছে।

আরও পড়ুনঃ বানেশ্বর শিব মন্দিরে একযোগে পূজাে তৃণমূলের তিন প্রাক্তন জেলার সভাপতির