এক ডাকে অভিষেকে জমা অভিযোগ, পদ ছাড়লেন প্রধান

এনএফবি, পূর্ব মেদিনীপুরঃ

দুর্নীতির অভিযোগ দলের অভ্যন্তরীণ তদন্তে প্রমাণিত হওয়ায় বিজ্ঞপ্তি জারি করে পদত্যাগের নির্দেশ পূর্ব মেদিনীপুর জেলার শান্তিপুর-১ নং পঞ্চায়েতের প্রধান সেখ সেলিম আলিকে। তিনি তমলুক সাংগঠনিক ইউনিটের শান্তিপুর-১ গ্রাম পঞ্চায়েতের প্রধান এবং শহীদ মাতঙ্গিনী ব্লকের সভাপতি।

প্রসঙ্গত, পূর্ব মেদিনীপুর সফরে গিয়ে এক ডাকে অভিষেক কর্মসূচি চালু করেছিলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়। সেখানেই এই সেলিম আলির বিরুদ্ধে বিস্তর অভিযোগ জমা পড়েছে পূর্ব মেদিনীপুর জেলা থেকে। অভিযোগ, পাওয়ার পর থেকেই দলের পক্ষ থেকে অন্তঃতদন্ত শুরু করা হয়।

তদন্ত করতে গিয়ে দেখা যায় সেলিমের বিরুদ্ধে ওঠা অভিযোগ সব সত্যি। তাই সেলিম আলিকে পদত্যাগ করতে বলা হয় দলের তরফে। মঙ্গলবার পদত্যাগ করেন সেলিম আলি৷ স্থানীয় তৃণমূল নেতৃত্বের বক্তব্য, অভিষেক বন্দোপাধ্যায় বারবার রাজনৈতিক সভায় গিয়ে জানিয়ে আসছেন দলের মধ্যে এক ইঞ্চি জমিও দুর্নীতির জন্যও বরাদ্দ করা হবে না। দলের কড়া অবস্থান তৃণমূল কংগ্রেস করলে ঠিকাদারি করা চলবে না। কিন্তু দলের সেই নির্দেশকে অমান্য করেই গোপনে সংস্থার সঙ্গে যুক্ত এই প্রধান, তাই সেলিম আলিকে পদত্যাগ করতে বলা হয়েছিল।

তার বিরুদ্ধে ওঠা একাধিক অভিযোগ অস্বীকার করে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান শারীরিক অসুস্থতার কারণে তিনি পদত্যাগ করেছেন। তবে দলের কাজ কর্মের সাথে আগের মত নিযুক্ত থাকবেন।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।