জেলাফিচার

পুলিশের বিরুদ্ধে দোষীদের আড়াল করার অভিযোগ

এনএফবি, জলপাইগুড়িঃ

“পুলিশ দোষীদের আড়াল করার চেষ্টা করছে” এবার এমনটাই অভিযোগ উঠলো। জলপাইগুড়িতে প্রাক্তন ভাইস চেয়ারম্যান ও তার স্বামীর কীটনাশক পান করে মৃত্যুর ঘটনায় বুধবার দোষীদের গ্রেফতারের দাবিতে সাংবাদিক সম্মেলন করে এমনটাই জানালেন জলপাইগুড়ি বিজেপির জেলা সভাপতি বাপ্পি গোস্বামী।

গত শনিবার জলপাইগুড়িতে কীটনাশক পান করে আত্মঘাতী হন জলপাইগুড়ির প্রাক্তন ভাইস চেয়ারপার্সন অপর্ণা ভট্টাচার্য ও তার স্বামী সুবোধ ভট্টাচার্য। অপর্ণা ভট্টাচার্য ফরোয়ার্ড ব্লক থেকে জিতে ২০০০-২০০২ সাল পর্যন্ত জলপাইগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যানের দায়িত্ব সামলেছেন। এরপর তিনি তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। তিনি বর্তমানে জলপাইগুড়ি ওয়েলফেয়ার অর্গানাইজেশনের এবং চাইল্ড লাইনের একনিষ্ঠ কর্মী। সুবোধ ভট্টাচার্য সম্পর্কে ডাবগ্রাম ফুলবাড়ীর বিজেপির বিধায়ক শিখা চট্টোপাধ্যায়ের ভাই।

জানা গেছে, ঘটনার পর একটি সুইসাইড নোট উদ্ধার হয়। যাতে জলপাইগুড়ি যুব তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি সৈকত চ্যাটার্জি-সহ বেশ কয়েকজন তৃণমূল কংগ্রেসের নেতার নাম রয়েছে। এই ঘটনা নিয়ে সৈকত চ্যাটার্জি-সহ বেশ কিছু তৃণমূল নেতার বিরুদ্ধে রবিবার থানায় অভিযোগ দায়ের করেন শিখা চট্টোপাধ্যায়। এ দিন দোষীদের গ্রেফতারের দাবিতে সাংবাদিক সম্মেলনে পুলিশের বিরুদ্ধে অভিযোগ তোলে বিজেপি।‌

আত্মঘাতী প্রাক্তন পুর চেয়ারম্যান ও তাঁর স্বামী, চাঞ্চল্য

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।