স্থানীয়

পুলিশের জালে হরিহরপাড়ার গয়না ছিনতাই কান্ডের ৩ অভিযুক্ত

এনএফবি, মুর্শিদাবাদঃ

সিনেমার কায়দায় গয়না ছিনতাইয়ের প্লট। ব্যবসায়ী সেজে কলকাতা থেকে বিপুল পরিমাণ সোনা ও হীরের গয়না অর্ডার দিয়ে নিজেরাই সেই গয়না ছিনতাই করেছিলেন হরিহরপাড়ার তিন বাসিন্দা। সাথে ছিলেন আরও কয়েকজন। হরিহরপাড়ার ছিনতাইয়ের ঘটনায় এমনটাই জানতে পেরেছে পুলিশ। হরিহরপাড়ায় দুঃসাহসিক ছিনতাইয়ের ঘটনার কিনারা করল মুর্শিদাবাদ পুলিশ জেলার স্পেশাল অপারেশন গ্রুপ ।

লালবাগ ও নওদায় অভিযান চালিয়ে পুলিশের জালে ধরা পড়ে তিন অভিযুক্ত। গত ২৩ শে মার্চ হরিহরপাড়ার গজনীপুর বেলতলায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে দুঃসাহসিক ছিনতাইয়ের ঘটনা ঘটে । কলকাতা থেকে আসা গোপাল রানা ও তার দুই বন্ধু সোনা ও হীরের গয়না ডেলিভারি দিতে এসেছিলেন হরিহরপাড়ার এক গ্রাহককে। সেই সময় কালো মোটর বাইকে চেপে মূল্যবান গয়না লুঠ করে পালায় তিন দুষ্কৃতী। এই ঘটনায় অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। দোষীদের চিহ্নিত করে অবশেষে গ্রেফতার করা হল। গ্রেফতার করা হয়েছে মূল অভিযুক্ত হাবিব সেখ ওরফে বন্টিকে, সুরাজ ইসলাম ও মাসুম রেজা মণ্ডলকে। ধৃতরা তিনজনেই নওদার বাসিন্দা।

উদ্ধার হয়েছে সোনা এবং হীরের গয়না। মঙ্গলবার বহরমপুরে এই ঘটনার পরিপ্রেক্ষিতে সাংবাদিক বৈঠক করেন মুর্শিদাবাদ পুলিশ জেলার পুলিশ সুপার কে শবরী রাজকুমার। কে শবরী রাজকুমার বলেন, পুলিশের তদন্তে উঠে এসেছে যারা গয়নার অর্ডার দিয়েছিলেন তারাই ব্যাকআপ টিম রেডি রেখেছিলেন। সেই টিম ছিনতাই করেছিল। যারা এই রকম বড় অর্থমূল্যের গয়না বা এরকম সামগ্রী ডেলিভারী দেন তাদেরও সতর্ক থাকার অনুরোধ জানান জেলা পুলিশ সুপার। ধৃতদের দশ দিনের পুলিশি হেফাজতের আবেদন চেয়ে কোর্টে পাঠায় পুলিশ

পড়ুনঃ দিবালোকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ছিনতাই হরিহরপাড়ায়