মুম্বাইয়ের আবাসন থেকে অভিনেতার দেহ উদ্ধার

এনএফবি ব্যুরো, নিউজ ডেস্কঃ

ফের বহুতল আবাসন থেকে অভিনেতার দেহ উদ্ধারের ঘটনা ঘটল মুম্বাইয়ে। এদিন ভার্সোভার আবাসন থেকে মির্জাপুর ওয়েব সিরিজ খ্যাত অভিনেতা ব্রহ্মস্বরূপ মিশ্রের পচাগলা দেহ উদ্ধার করে পুলিশ। সংবাদ সূত্রে জানা গেছে, গত ২৯ নভেম্বর হঠাৎ বুকে ব্যথা ওঠে অভিনেতার। সে সময় চিকিৎসকের কাছে যান তিনি, তারপর মাঝখানে দু’দিন তাঁকে আর কেউ দেখতে পাননি। দু’দিন পর আবাসনের বাসিন্দারা ব্রহ্মস্বরূপের ফ্ল্যাট থেকে পচা গন্ধ পান, তার দরজায় নক করে কোনও সাড়া না পেয়ে খবর দেওয়া হয় থানায়। পুলিশ এসে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে দেখেন মৃত অবস্থায় পড়ে আছেন অভিনেতা। মৃত ব্রহ্মস্বরূপের দেহ উদ্ধার করে পুলিশ কুপার হাসপাতালে পাঠান ময়না তদন্তের জন্য।

মির্জাপুর ওয়েব সিরিজের প্রযোজনা সংস্থার পক্ষ থেকে অভিনেতার মৃত্যুর খবর জানানো হয়েছে। ভোপালের ছেলে ব্রহ্ম। মুম্বাইতে একাই থাকতেন তিনি। ২০১৩ সালে ‘চোর চোর সুপার চোর’ ছবিতে প্রথম অভিনয় করেন। দঙ্গল, বদ্রিনাথ কি দুলহানিয়া, সুপার ৩০ কেসরি, মানঝি ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে জনপ্রিয়তা পান মির্জাপুর ওয়েব সিরিজের ললিত চরিত্রে অভিনয় করে। সিনেমা ছাড়া নাটকেও অভিনয় করতেন ব্রহ্মস্বরূপ। পুনের চলচ্চিত্র শিক্ষা প্রতিষ্ঠান থেকে অভিনয় শিক্ষা নিয়ে পড়াশুনাও করেছেন তিনি।

কী কারনে এই মৃত্যু তা জানা যায়নি। তবে পুলিশের প্রাথমিক অনুমান অসুস্থতার কারনেই মৃত্যু হয়েছে তাঁর। ময়না তদন্তের রিপোর্টেই জানা যাবে সঠিক তথ্য। অভিনেতার এই অকাল প্রয়ানে শোকের ছায়া নেমে এসেছে অনুরাগী, সহ-অভিনেতা এবং সহকর্মীদের মধ্যে।

Leave a Reply

Your email address will not be published.