ক্রীড়া

হাসপাতালে ভর্তি পেলে, হাসি মুখের ছবি পোস্ট কন্যার

অঞ্জন চ্যাটার্জী, এনএফবিঃ

অসুস্থ হয়ে ফের হাসপাতালে ফুটবল সম্রাট পেলে। কোলন টিউমারের অস্ত্রোপচার তিনবারের বিশ্বকাপ জয়ী ফুটবলারের। কিংবদন্তি ব্রাজিলিয়ান পেলের কোলন টিউমারের অস্ত্রোপচার করাতে হয়েছে। হাসপাতাল থেকে বিবৃতি দিয়ে জানানো হয়েছে যে, অস্ত্রোপচারের পর তিনবারের বিশ্বকাপ জয়ী ফুটবলারের অবস্থা এখন স্থিতিশীল। ৮১ বছরের ফুটবলারকে কয়েকদিনের মধ্যেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।

পেলেকে প্রথমে আইসিইউতে রাখা হয়েছিল। পরে জেনারেল বেডে স্থানান্তরিত করা হয়। পেলের কন্যা কেলি নাসিমেন্টো হাসপাতাল থেকে পেলের সঙ্গে নিজের ছবি পোস্ট করেছেন। পেলের হাসি মুখের ছবিই তিনি শেয়ার করেছেন। কেলি বলছেন, “আমার বাবাকে একটি চিকিৎসার প্রক্রিয়ার মধ্যে দিয়ে যেতে হয়েছে। যেটা মাসখানেক ধরে চলেছে। আগামী দুই-তিন দিনের মধ্যে বাবা বাড়ি ফিরে ক্রিস্টমাস উপভোগ করবেন।” তবে পেলের টিউমার কতটা গুরুতর বা তিনি কীভাবে উন্নতি করছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

গত সেপ্টেম্বরে বেশ কয়েকবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন পেলে। বেশ কিছু শারীরিক সমস্যা দেখা দেওয়ায় নিয়মিত পরীক্ষার জন্য সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছিল। সেখানেই তাঁর কোলনে টিউমার ধরা পড়ে এবং এরপর অস্ত্রোপচার সম্পন্ন হয়।