আত্মঘাতী কলেজ পড়ুয়া, ছবি ভাইরালের অভিযোগ শপিংমল কর্মীদের বিরুদ্ধে

এনএফবি, আলিপুরদুয়ারঃ

ভাইরাল হওয়ার খেসারত জীবন দিয়ে মেটালো এক কলেজ পড়ুয়া। জয়গাঁর এই ঘটনায় চাঞ্চল্য ছড়াল জেলায়।

শপিংমল থেকে সকলের অজান্তে চকলেট নিয়ে নেয় জয়গাঁ সুভাষপল্লীর ওই কলেজ ছাত্রী। এরপর ধরা পড়লে সে তার দোষ স্বীকার করে নেয়। চকলেটের টাকা দিয়ে দেয়। ওই সময় শপিংমলে কর্মরত অনেকেই তার ফটো তুলে নেয়।কলেজ পড়ুয়া অনুরোধ করেছিল ছবি কোথাও না দিতে। তারপরেও ছবি ভাইরাল হওয়ায় রবিবার রাতে নিজের বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ওই কলেজ ছাত্রী বলে অভিযোগ পরিবারের সদস্যদের।

মৃত ছাত্রীর পিতা রতন ঘোষ জানান, তার বড় কন‍্যা কলেজ তৃতীয় বর্ষে পাঠরত জয়ঁগায়ের এক শপিংমলে গিয়েছিল তার ছোটো বোনকে নিয়ে সেখানে সে একটা ভুল করে সবার অজান্তে চোকলেট নিয়ে ফেলে পরবর্তীতে ধরা পড়লে শপিংমলের কর্মচারী তাদের দুই ঘণ্টা আটকে রাখে, তারা বিল পরিশোধ করে ক্ষমা চায় কিন্ত পরবর্তীতে সেই ছবি শপিংমলের কর্মচারীরা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে বলে অভিযোগ। ছবি ভাইরাল হওয়ায় তৃতীয় বর্ষের কলেজ ছাত্রী মানসিক অবসাদে আত্মহত্যা পথ বেছে নেয়। গতকাল তাদের ঘর থেকে কলেজ ছাত্রীর ঝুলন্ত দেহ পুলিশ উদ্ধার করে।

এই ঘটনার পর গতকাল রাতে উত্তেজিত জনতা শপিংমলের সামনে এসে বিক্ষোভ দেখায় এবং জয়ঁগা থানায় বিক্ষোভ দেখায় । সোমবার সকালেও গ্ৰামবাসীরা জয়ঁগা থানার সামনে জমায়েত হয়ে দোষীদের শাস্তির দাবিতে সরব হয়। জয়ঁগা থানা সূত্রে খবর, পুলিশ তদন্ত করছে। মৃতদেহ আলিপুরদুয়ার জেলা হাসপাতালে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।