ঝুলনের দক্ষতা পর্দায় ফুটিয়ে তুলতে ইংল্যান্ড যাত্রা অনুষ্কা শর্মা’র

অঞ্জন চ্যাটার্জী, এনএফবিঃ

অভিনয়ের প্রতি তাঁর নিষ্ঠা ও আবেগের জন্য পরিচিত অনুষ্কা শর্মা এখন তাঁর ক্রিকেটীয় দক্ষতাকে তীক্ষ্ণ করার জন্য প্রশিক্ষণ নেবেন। কারণ অভিনেত্রী তাঁর আসন্ন চলচ্চিত্র চাকদা এক্সপ্রেস-এ কিংবদন্তি ঝুলন গোস্বামীর চরিত্রে অভিনয় করছেন। ৩৪ বছর বয়সী বলিউড সুপারস্টার আগামী দিনে লিডসে ভ্রমণ করবেন যেখানে আগস্টের শেষের দিকে শুটিং শুরু হবে। একাধিক রিপোর্ট অনুযায়ী, অনুষ্কা ইতিমধ্যেই ছবির প্রথম দিকের অভিনয় সম্পূর্ণ করেছেন। শুধুমাত্র ক্রিকেটীয় অংশগুলি শুট হওয়া বাকি আছে এবং সেপ্টেম্বরের প্রথম দিকে তা শেষ হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেসের সাথে কথা বলার সময়, প্রযোজনার সঙ্গে ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, “অনুষ্কা পর্দায় ঝুলন হওয়ার জন্য কোন কসরত ছাড়ছেন না। তিনি তাঁর শরীর প্রস্তুত করছেন। চলচ্চিত্রের ক্রিকেট অংশের শুটিং শুরু করার আগে আগস্টের মাঝামাঝি থেকে তিনি লিডসে তাঁর ক্রিকেট দক্ষতা ব্যাপকভাবে নিখুঁত করবেন।”

জানুয়ারি মাসে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে নির্মাতারা তাদের পরিকল্পনা পরিবর্তন করতে পারেন। যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয় তবে সিনেমাটি নেটফ্লিক্সে মুক্তি পাবে। সূত্রটি আরও যোগ করেছে, “তিনি সব সময়ই গভীরভাবে প্রতিশ্রুতিবদ্ধ শিল্পী এবং তিনি চরিত্রটির প্রতি সুবিচার করতে চান। আগস্টের শেষ থেকে সেপ্টেম্বর পর্যন্ত মূল দৃশ্যের শুটিং করার আগে তিনি পুঙ্খানুপুঙ্খভাবে প্রস্তুতি নেবেন এবং কঠোর প্রশিক্ষণ ও অনুশীলনের মধ্য দিয়ে নিজেকে তৈরি করবেন।”

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

Leave a Reply

Your email address will not be published.