কেরালাকে ধন্যবাদ আর্জেন্টিনার

স্পোর্টস ডেস্ক, এনএফবিঃ

কাতার বিশ্বকাপের ফাইনালে ফ্রান্স বনাম আর্জেন্টিনা টানটান উত্তেজনার ম্যাচে অবশেষে ফ্রান্সকে হারিয়ে দীর্ঘ ৩৬ বছর পর বিশ্ব চ্যাম্পিয়ন হয় মারাদোনার দেশ। লিও মেসির হাতে সেই বহু প্রতীক্ষিত ট্রফি দেখে আবেগে ভাসে গোটা পৃথিবী জুড়ে থাকা মেসির অনুরাগীরা। আর এরই মধ্যে টুইটারে আর্জেন্টিনা ফুটবল টিমের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে এশিয়ার দেশগুলিকে ধন্যবাদ জানিয়ে আসে শুভেচ্ছা বার্তা।

“ধন্যবাদ বাংলাদেশ। ধন্যবাদ কেরালা, ভারত। ধন্যবাদ পাকিস্তান। আপনাদের সমর্থন সত্যিই অনবদ্য ছিল” -লেখা টুইট প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় উত্তেজনার পারদ চড়তে থাকে। বিশেষত কেরালার নাম আলাদা করে উল্লেখ করায় সেখানকার আর্জেন্টাইন সমর্থকরা রীতিমত উচ্ছ্বসিত।

কেরালার মালাপ্পুরমের একজন আর্জেন্টাইন অনুরাগী জানিয়েছেন, “এর থেকে বড় প্রাপ্তি আর কি হতে পারে? সোমবার গোটা এলাকায় ২৫ কেজি বিরিয়ানি বিতরণ করেছি আমরা এই খুশিতে।”

আরেক অনুরাগীর বক্তব্য, “সারারাত জুড়ে চলেছে সেলিব্রেশন। গভীর রাতে সেলিব্রেশনের জন্য পুলিশের হাতে মার খেয়েছি অনেকে। কিন্তু দীর্ঘ ৩৬ বছরের অপেক্ষা কাটিয়ে বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার আনন্দের কাছে এই ব্যথা প্রায় কিছুই নয়।”

এই বিশ্বকাপে এর আগেও কেরালার নাম উঠে এসেছে ব্রাজিলের নেইমারের পোস্টে। কেরালাকে বিশেষ ধন্যবাদ জানিয়ে আলাদা করে পোস্ট করেছিলেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলারও।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।