স্থানীয়

নাবালিকা অপহরণের তদন্তে রাজস্থান থেকে গ্রেফতার যুবক

এনএফবি, কোচবিহারঃ

নাবালিকা অপহরণের তদন্তে নেমে রাজস্থানের বিকানির থেকে এক যুবককে গ্রেফতার করে ঘোকসাডাঙা থানার পুলিশ। শুক্রবার তাকে মাথাভাঙ্গা মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাকে ৭ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।

অন্যদিকে জানা যায়, গত ১৯ এপ্রিল মাথাভাঙ্গা ২ ব্লকের ভোগমারা এলাকা থেকে এক নাবালিকাকে অপহরণ করার অভিযোগ ওঠে প্রতিবেশী গ্রামের এক যুবকের বিরুদ্ধে। এবিষয় নিয়ে নাবালিকার পরিবারের পক্ষ থেকে ঘোকসাডাঙা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। নাবালিকাকে উদ্ধার সহ অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে একাধিকবার নাবালিকার পরিবারকে সঙ্গে নিয়ে ঘোকসাডাঙ্গা থানার সামনে অবস্থান বিক্ষোভ করে বিভিন্ন গণ সংগঠন। পরবর্তী সময়ে পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে মাথাভাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার অমিত ভার্মার অফিসের সামনে বিক্ষোভ দেখান ও স্মারকলিপি প্রদান করে সংগঠনের প্রতিনিধিরা। দীর্ঘ ৩৭ দিন পর অপহরণ হওয়া ঐ নাবালিকাকে উদ্ধার করা হয়। পাশাপাশি অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়।

এবিষয়ে মাথাভাঙা মহকুমা অতিরিক্ত পুলিশ সুপার অমিত ভার্মা জানান, “অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে অপহরণকারীর মোবাইল ফোন ট্র্যাক করে রাজস্থান পুলিশের সহযোগিতায় বিকানির থেকে নাবালিকাকে উদ্ধার করে এবং অভিযুক্তকে গ্রেফতার করা হয়। শুক্রবার নাবালিকার শারিরীক পরীক্ষার জন্য কোচবিহারে পাঠানো হয়েছে এবং ধৃতকে মাথাভাঙ্গা মহকুমা আদালতে তোলা হলে বিচারক ৭ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন।”