আবাস যোজনায় অন্তত দশ হাজার কোটি লুট হবেঃ সুজন চক্রবর্তী

এনএফবি, কোচবিহারঃ

আবাস যোজনার অন্তত ১০ হাজার কোটি টাকা লুট করবে শাসকদল। এমনি বিস্ফোরক দাবি সিপিআইএম নেতা সুজন চক্রবর্তীর। এ দিন কোচবিহারে এসে তিনি একটি মিছিলে যোগদান করেন। সেখানে তিনি আবাস যোজনার দুর্নীতি নিয়ে সরব হন।

এদিন তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন,
“আবাস যোজনার দুর্নীতি আর একবার ধরা পড়ে গেছে। আমি বলছি অন্তত ১০ হাজার কোটি টাকা লুট। দোতলা তিন তলা, চার তলা বাড়ির লোকজনরা ঘর পাবেই, আর গরিব মানুষ ঘর পাবে না এটা মানুষ মানবে না। জনরোষ হবেই। পঞ্চায়েত মেম্বাররা ইস্তফা দিচ্ছে। ঘর ছেড়ে পালাতে হবে, যে অপেক্ষায় থেকে শাসকরা, ঘর ছেড়ে পালাতে হবে। এটা মানুষ কখনও মেনে নেবে না। শাসক দুর্নীতি করবে, আর গরিব মানুষ চুপটি করে বসে থাকবে তা হয় না। এমন ভাবে মানুষ তাড়া করবে যেন তারা অপেক্ষায় থাকে।”

উল্লেখ্য, আবাস যোজনার বাংলা জুড়ে দুর্নীতির অভিযোগ আসছে শাসক দল তৃণমূলের বিরুদ্ধে। যা নিয়ে ময়দানে নেমে পড়েছে বিরোধী দল গুলো। সেই দুর্নীতির লাগাম লাগাতে পঞ্চায়েত প্রধানদের নামে আবাস যোজনার ঘরের তালিকা থেকে নাম বাদ দেওয়ার নির্দেশ দিয়েছে তৃণমূল কংগ্রেস। তারপরে বিক্ষোভ থামছে না সাধারণ মানুষের। প্রতিনিয়ত আশা কর্মী ও পঞ্চায়েত দপ্তরে গিয়ে বিক্ষোভ দেখাচ্ছে সাধারণ মানুষ।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।