স্থানীয়

স্ত্রী- সহ সন্তানদের পুড়িয়ে মারার চেষ্টা,ধৃত ১

এনএফবি, ঝাড়গ্রামঃ

সোমবার রাত্রি ১ নাগাদ এক ব্যক্তির বিরুদ্ধে স্ত্রী সহ দুই সন্তানকে পুড়িয়ে মারার চেষ্টার অভিযোগ উঠল ঝাড়গ্রাম জেলার সাঁকরাইল ব্লকের রোহিনী সংসদের ডাঙ্গরসাই গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায় যে ওই গ্রামের বাসিন্দা পিন্টু রানা নামক এক ব্যক্তি মদ্যপ অবস্থায় সোমবার রাতে স্ত্রীর সঙ্গে ঝগড়াঝাটি করে।এর পর তার স্ত্রী দুটি বাচ্চাকে নিয়ে যখন বাড়ির মধ্যে ঘুমিয়ে পড়ে। সেই সময় পিন্টু রানা নিজের বাড়িতে আগুন লাগিয়ে স্ত্রী ও দুই বাচ্চা কে পুড়িয়ে মারার চেষ্টা করে বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দারা বিষয়টি জানতে পেরে দ্রুত ঘটনাস্থলে আসে। ঘটনাস্থলে এসে আগুন নেভানোর কাজ করে । সেই সঙ্গে বাড়িতে থাকা তার স্ত্রী ও দুটি বাচ্চাকে উদ্ধার করে। তবে তাদের কোন ক্ষতি হয়নি বলে জানা যায় । কিন্তু তার বাড়িটি সম্পূর্ণভাবে আগুনে পুড়ে যায়। বাড়িতে থাকা সমস্ত জিনিসপত্র আগুনে পুড়ে ভস্মীভূত হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে সাঁকরাইল থানার পুলিশ। ঘটনাস্থলে এসে পুলিশ অভিযুক্ত পিন্টু রানাকে আটক করে নিয়ে যায়। ওই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

তবে অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছে এলাকার তৃণমূল কংগ্রেসের কর্মী ও সমর্থকরা। তারা শিশুদের পোশাক সহ ওই পরিবারকে খাদ্য সামগ্রী সহ বেশ কিছু জিনিসপত্র দিয়ে সাহায্য করেছে। স্থানীয় পঞ্চায়েতের পক্ষ থেকে ওই পরিবারের পাশে থাকার আশ্বাস দেওয়া হয়েছে। পুলিশ অভিযুক্তকে আটক করে ওই ঘটনার তদন্ত শুরু করেছে।