নেট মাধ্যমফিচার

বেইট ডেইলির আই গেমিং প্ল্যাটফর্ম পুনরায় চালুর পরেই সাফল্যের শীর্ষে

এনএফবি, ডিজিটাল ডেস্কঃ

সম্প্রতি পুনরায় চালু হয়েছে ভারতের শীর্ষস্থানীয় আই গেমিং (iGaming) প্ল্যাটফর্ম। যা গত ৩০ দিনে প্রায় ১ লাখ নতুন গ্রাহক রেজিস্ট্রেশনের একটি মাইলফলক অর্জন করেছে! উল্লেখ্য, বেইট ডেইলি(BetDaily) তার ৩০০ শতাংশ বৃদ্ধি রেজিস্ট্রার করেছে। যা বেইট ডেইলিকে দেশের অন্যতম জনপ্রিয় এবং বিশ্বস্ত আই গেমিং প্ল্যাটফর্মে পরিণত করেছে।

প্ল্যাটফর্মটি এই আইগেমিং শিল্পে দুই দশকের একটি উত্তরাধিকার বহন করছে। এছাড়াও সম্প্রতি আরও গ্রাহক-কেন্দ্রিক দৃষ্টিভঙ্গির সঙ্গে পুনরায় আবির্ভূত হওয়ার জন্য এই আই গেমিং প্ল্যাটফর্মটি পুনর্গঠিত হয়েছে। যা গ্রাহকদের মধ্যে একটি দুর্দান্ত হিট হিসাবে প্রমাণিত হয়েছে। কারণ তারা BetDaily.com এবং BetDaily.in-এর দুটি ইন্টারফেস উপভোগ করছেন।
BetDaily.in এবং BetDaily.com গ্রাহকদের একটি বিস্তৃত পরিসর পূরণ করে যা নির্বিঘ্নে নতুন গ্রাহকদের আস্থা অর্জন করতে সমর্থ হয়েছে।

অনলাইন গেমিং-এ নিরাপদ ও ব্যক্তিগত পরিবেশ প্রদান করেন BetDaily। যা অনলাইন গেমিং-এ BetDaily কে চালকের আসনে বসায়। কারণ প্ল্যাটফর্মটি সবচেয়ে উন্নত নিরাপত্তা গেমের প্রতিশ্রুতি দেয়।

BetDaily তার গোপনীয়তা নীতি অনুসারে সমস্ত তৃতীয় পক্ষের কাছ থেকে সমস্ত গ্রাহকের তথ্য গোপন রাখে।
সহজ রেজিস্ট্রেশন, বিশেষজ্ঞ টিপস, ২৪ ঘণ্টার একচেটিয়া গ্রাহক পরিষেবা, অর্থপ্রদানের পদ্ধতির গ্রহণযোগ্যতা, টাকা তোলা বা জমা করার সীমাবদ্ধতা, আশ্চর্যজনক বোনাস এবং পুরস্কার অফার করে BetDaily।

BetDaily.in এবং BetDaily.com একটি সমালোচনামূলক পর্যালোচনার মাধ্যমে সর্বোত্তম প্ল্যাটফর্ম প্রদান করে।

BetDaily-এর চিফ মার্কেটিং অফিসার, সারাহ গোমেজ বলেন, “এটি অবশ্যই আমাদের জন্য একটি যুগান্তকারী মুহূর্ত। আমাদের লক্ষ্য সবসময় গ্রাহকদের জন্য সেরা অনলাইন গেমিং অভিজ্ঞতা প্রদান।”

BetDaily একটি মোবাইল অ্যাপ হিসেবেও উপলব্ধ এবং অসাধারণ অফার দেয়। এই অফার গুলি হল- ৫% পর্যন্ত রিফিল বোনাস, ৫% পর্যন্ত ক্যাশ ব্যাক এবং একটি ৩০০% স্বাগতম বোনাস।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।