ক্রীড়া

জয়ের সুযোগ তৈরি করেও ম‍্যাচ ড্র করল বাংলা

স্পোর্টস ডেস্ক, এনএফবিঃ

সংক্ষিপ্ত স্কোর
◆বাংলা – (৩১০ ও ২৯১/৫ ডিক্লেয়ার )
◆হিমাচল প্রদেশ – (১৩০ ও ৩৪৮/৪)
◆ম‍্যাচ ড্র (পয়েন্টঃ বাংলা – ৩ হিমাচল প্রদেশ – ১)

রনজি ট্রফির দ্বিতীয় ম‍্যাচে জয় হাতছাড়া করল বাংলা। শুক্রবার ইডেনে হিমাচল প্রদেশের বিরুদ্ধে ড্র করে আপাতত তিন পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হল বাংলাকে। আপাতত দুই ম‍্যাচে ৯ পয়েন্ট হল বাংলার।

বাংলাকে জিততে হলে শুক্রবার সারাদিনে হিমাচলের ৯টি উইকেট নিতে হত। সেই কাজটাই করতে পারলেন না বাংলার বোলাররা। সারাদিনে মাত্র তিনটি উইকেট নিতে পেরেছেন। সায়নদীপ মন্ডল দুটি ও আকাশদীপ একটি উইকেট নিয়েছেন। ইশান পোড়েল, শাহবাজ আহমেদ, রবিকান্ত সিং, মনোজ তিওয়ারি, সুদীপ ঘরামি বল করেও হিমাচল প্রদেশের ব‍্যাটারদের আউট করতে পারেননি। শেষ দিনে ৪ উইকেটে ৩৪৮ রান করে হিমাচল প্রদেশ।

শীতের সকালের ইডেনের পিচ বোলারদের সহায়ক হয়। তা সত্বেও প্রথম ঘন্টায় বাংলার বোলাররা চূড়ান্ত ব‍্যর্থ হয়েছেন। প্রশ্ন উঠছে বোলারদের ব‍্যর্থতা নাকি হিমাচল প্রদেশকে ফলো-ওয়ান না করানোটাই জয় হাত ছাড়া হল বাংলার?

বাংলার অধিনায়ক মনোজ তিওয়ারি ম‍্যাচ শেষে বললেন,”জয় না এলে অনেক প্রশ্ন ওঠে। ফলো-ওয়ান না করানোটা কোনও কারণ নয়। আসলে আজ সকাল থেকেই রোদের তাপ বেশি ছিল। বোলাররা সেই আবহাওয়ার সুযোগটা পায়নি। তবু ভাল, আমরা তিন পয়েন্ট পেয়েছি। পরের ম‍্যাচ নাগাল‍্যান্ডের বিরুদ্ধে। ওই ম‍্যাচ থেকে পুরো পয়েন্ট তুলে আনাটাই আমাদের লক্ষ‍্য।”

বাংলার কোচ লক্ষ্মীরতন শুক্লা বলেন,”আজ প্রথম ঘন্টায় বোলাররা যদি কয়েকটা উইকেট তুলে নিতে পারত তাহলে আমাদের সুবিধা হত। যেটা হয়নি সেটা ভেবে আর লাভ নেই। আমরা এখন পরের ম‍্যাচ নাগাল‍্যান্ড নিয়েই ভাবছি।” নাগাল‍্যান্ড ম‍্যাচ খেলতে শনিবার শহর ছাড়বে বাংলা দল।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।