উত্তরবঙ্গ দক্ষিণবঙ্গ নিয়েই বাংলাঃ মমতা বন্দোপাধ্যায়

এনএফবি, শিলিগুড়িঃ

বুধবার শিলিগুড়ির কাওয়াখালিতে বিজয়া সম্মিলনীতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। বিজয়া সম্মিলনীর মঞ্চ থেকে তিনি বলেন উত্তরবঙ্গ দক্ষিণবঙ্গ নিয়েই বাংলা। আমি সব থেকে বেশি উত্তরবঙ্গে আসি। কমসে কম দুমাসে একবার আমাকে আসতে হয়।

১ নভেম্বর থেকে ডিসেম্বর পর্যন্ত ফের দুয়ারে সরকার শুরু হচ্ছে। আমি ডিএম, এসপি, আইসিদের বলবো মানুষ যদি কোন সমস্যা নিয়ে যায় মন দিয়ে মানবিকতাকে দিয়ে সেইগুলো দেখবার চেষ্টা করুন। আর সবাইকে বলবো কোন প্ররোচনায় পা দেবেন না কোন ভাগাভাগি পা দেবেন না মনে রাখবেন আমরা সবাই এক আছি বলেই শান্তি বিরাজমান আছে। কোন ভাগাভাগি নয় ভঙ্গ নয় আমরা চাই সঙ্গ। কোন ভাগাভাগি নয় বঙ্গ চায় সঙ্গ। কেউ কেউ বাজে কথা বলে বেড়াচ্ছে আমি টাটাকে তাড়িয়ে দিয়েছি টাটা চাকরি দিচ্ছে। আরে টাটাকে আমি তাড়াইনি, সিপিএম তারিয়েছে। আপনারা জোর করে লোকের জমি দখল করতে গিয়েছিলেন আমরা জমি ফেরত দিয়েছি। জায়গারতো অভাব নেই জোর করে কেন জমি নিব। আমরা এত প্রজেক্ট করেছি কই জোর করেতো জমি নিইনি।”

এর পাশাপাশি তিনি আরও বলেন, “সারা বাংলায় ঢেলে কাজ হচ্ছে আমি চাই ঢেলে কর্মসংস্থান এবং আমাদের ভাই বোনেদের। কেউ কেউ চায়না কর্মসংস্থান শুধু বাধা দিয়ে কুৎসা রটানো করছে চাকরি দেওয়া বন্ধ হয়ে যাক। আমরা চাকরি খাবনো কারও চাকরি বন্ধ করবো না আমরা চাকরি রেগুলার দিব। আর যখন যেটা প্রয়োজন হাজার বার করবো।”

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।