ফিচাররাজ্য

[:en]দিদির দরবারে ভাইজানে, সল্লুর সাক্ষাৎ পেতে কালীঘাটে ভীড়[:]

[:en]

এনএফবি, কলকাতাঃ

কলকাতায় এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের বাড়িতে সলমন খান। তাঁকে স্বাগত জানাতে হাজার হাজার ভক্তদের সঙ্গে বাড়ির বাইরে অপেক্ষা করছিলেন মুখ্যমন্ত্রী। কনভয়ের দ্বিতীয় গাড়িতেই ছিলেন ভাইজান। কালো এসইউভির সামনে ড্রাইভারের পাশের সিটে বসেছিলেন সল্লু। পরনে আকাশী নীল শার্ট এবং ডেনিম। চোখে সানগ্লাস। বলিউডের তারকার একঝলক দর্শন পেতে দুপুর থেকেই মুখ্যমন্ত্রীর বাড়ির বাইরে ভিড় জমেছিল। গাড়ি থেকে নেমেই ভক্তদের উদ্দেশে হাত নাড়েন সলমন। উত্তরীয় পরিয়ে তাকে বরণ করে নেন মুখ্যমন্ত্রী । ছিলেন বিধাননগরের মেয়র কৃষ্ণ চক্রবর্তী এবং মুখ্যমন্ত্রীর বাড়ির লোকেরা।

প্রসঙ্গত, দীর্ঘ ১৩ বছর পর কলকাতায় এলেন।সলমনকে লাল-হলুদ উত্তরীয় পরিয়ে বরণ করে নেওয়া হবে ইস্টবেঙ্গল ক্লাবের পক্ষ থেকে। ক্লাবের শতবর্ষ উপলক্ষ্যে তৈরি বিশেষ মুদ্রা দেওয়া হবে স্মারক হিসাবে। সলমনের প্রিয় ২৭ নম্বর লাল-হলুদ জার্সি তুলে দেওয়া হবে। দেওয়া হবে ক্লাবের আজীবন সদস্য পদ।
সলমন বেশ কিছু ফুটবলে সই করবেন শনিবারের অনুষ্ঠানে এসে। সেই ফুটবলগুলি নিয়ে ক্লাবের রয়েছে বিশেষ পরিকল্পনা। শুধু সলমন নন, তাঁর সঙ্গে মঞ্চ মাতাবেন একঝাঁক তারকা। থাকছেন সোনাক্ষী সিন্‌হা, জ্যাকলিন ফার্নান্ডেজ়, প্রভু দেবা, আয়ুষ শর্মা।

[:]