থিয়েটার পর্দার মেলবন্ধনে মুক্তি পেতে চলছে ‘ভূতের পাল্লায় ভূতনাথ’

বিনোদন ডেস্ক, এনএফবিঃ

নতুন বছরে এক ঝাঁক ভূতকে নিয়ে আর মজার কাহিনী নিয়ে আসতে চলেছে এসবিএ ফিল্মের ‘ভূতের পাল্লায় ভূতনাথ’। ছবির কাহিনী চিত্রনাট্য ও সংলাপ করেছেন রুমকি চট্টোপাধ্যায়, প্রোডাকশন কন্ট্রোলার স্নেহাশীষ চ্যাটার্জী।

ছবিতে অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, আরিয়ান ভৌমিক, মানসী সিনহা, রাজু মজুমদার, তরঙ্গ সরকার। এছাড়াও রয়েছেন বাংলা থিয়েটারের চেনা মুখ সন্দীপ চট্টোপাধ্যায়, সুমন্ত রায়। নবাগতা অভিনেত্রীদের মধ্যে রয়েছেন অন্বেষা চ্যাটার্জী।

ছবিতে রয়েছে দুটি ভিন্ন স্বাদের গান যার গীতিকার পরিচালিকা বিদিশা চ্যাটার্জী নিজেই। মাত্র ২২ বছর বয়সি কলকাতা বিশ্ববিদ্যালয়ের চূড়ান্ত বর্ষের আইন বিভাগের ছাত্রী বিদিশা।

পরিচালিকা জানিয়েছেন, এই ছবিটি সপরিবারে দেখার মত একটি ভিন্ন স্বাদের মজার হাসির ভুতের ছবি, “বাংলা থিয়েটার এর সঙ্গে বাংলা চলচ্চিত্র জগতের মেলবন্ধন হলো এই ছবির মূল স্লোগান”।

এই ছবিতে আরিয়ান ভৌমিককে দেখা যাবে সম্পূর্ণ এক ভিন্ন ধারার চরিত্রে চরিত্রে, কাঞ্চন মল্লিক রয়েছেন একটি ভূতের চরিত্রে এবং খরাজ মুখোপাধ্যায়কে দেখা যাবে এক সুদখোর মহাজনের ভূমিকায় এবং মানসী সিনহা কে এক ঝগড়ুটে বউয়ের চরিত্রে, সন্দীপ চট্টোপাধ্যায়কে আমরা দেখতে পাবো এক মজার ব্যবসায়ীর ভূমিকায়।

২০২৩ সালের প্রথমেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘ভূতের পাল্লায় ভূতনাথ’।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।