বিজেপি সমর্থককে গ্রাম ছাড়া করার অভিযোগ, তদন্তের আশ্বাস পুলিশ সুপারের

এনএফবি,দক্ষিণ দিনাজপুরঃ

বিজেপি সমর্থক হওয়ায় এক পরিবারকে গ্রাম ছাড়া করার অভিযোগ উঠল স্থানীয় তৃণমূল কর্মী সমর্থকদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরে জেলার কুমারগঞ্জ থানার ভৌর গ্রাম পঞ্চায়েতের চড়ুই গ্রামে। ভীত সন্ত্রস্ত এনামুল হক তার স্ত্রী রেহেনা পারভীন দুই পুত্র, এক কন্যাকে নিয়ে দক্ষিণ দিনাজপুর জেলার বিজেপির কার্যালয়ে আশ্রয় নিয়েছে।

রেহানা পারভীন ৷ নিজস্ব চিত্র

অভিযোগ, বিগত কয়েক মাস ধরেই স্থানীয় একটি বিষয়কে কেন্দ্র করে তাদের সাথে ওই গ্রামেরই কিছু তৃণমূল সমর্থকের বিবাদ শুরু হয়। গত শনিবার এই বিবাদ চরমে গিয়ে পৌঁছায় ৷ মারধর করা হয় এনামুল হক ও তার স্ত্রীকে। এরপর প্রাণ বাঁচাতে তারা গিয়ে আশ্রয় নেন স্থানীয় একটি বিশ্রামাগারে কিন্তু সেখানে গিয়েও নিস্তার নেই ৷ রবিবার আবারও এনামুল হকের উপর আক্রমণ করে স্থানীয় তৃণমূল কর্মী সমর্থকরা। এরপর বেগতিক বুঝে বালুরঘাট বিজেপি পার্টি অফিসে এসে আশ্রয় নেন সংখ্যালঘু এই পরিবার।

রাহুল দে , পুলিশ সুপার ৷ নিজস্ব চিত্র

এই বিষয়টি নিয়ে প্রশাসনিক নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন বিজেপির জেলা কমিটির সাধারণ সম্পাদক বাপি সরকার। অন্যদিকে জেলা পুলিশ সুপার বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন। তৃণমূল জেলা নেতৃত্ব সুভাষ চাকি অবশ্য এই ঘটনা অস্বীকার করেছেন। তিনি বলেছেন এটি একটি পারিবারিক সমস্যা, সেখানে বিনা কারণে বিজেপি রাজনৈতিক রং লাগানোর চেষ্টা করছে।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

Leave a Reply

Your email address will not be published.