জেলা

বিজেপি তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত ময়না, বোমাবাজির অভিযোগ

এনএফবি, পূর্ব মেদিনীপুরঃ

পঞ্চায়েত ভোট এগিয়ে আসতেই আবার উত্তপ্ত ময়নার বাকচা। তৃণমূল বিজেপি সংঘর্ষে বোমাবাজির অভিযোগ। সাথে বেশ কয়েকটি বাড়ি ভাঙচুর। ফলে নতুন করে উত্তপ্ত ময়নার বাকচা। গত পঞ্চায়েত ভোটের পর থেকেই বারবার শিরোনামে উঠে এসেছে ময়নার বাকচা।

রবিবার বিকেলে দক্ষিণ আড়ং কেয়ারানা এলাকায় সংঘর্ষের সূত্রপাত। বিজেপির অভিযোগ, যে কর্মী সমর্থকরা তখন ওই এলাকা দিয়ে মিছিল চলাকালীন অতর্কিতে মিছিলে হামলা চালায় তৃণমূল। এরপরেই দুই পক্ষের সংঘর্ষ বেঁধে যায় বলে জানা গেছে। ঘটনাস্থল পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে এবং দুই পক্ষের কর্মীদের আটক করে।

এই ঘটনা রেশ কাটার আগেই সোমবার ভোর থেকে বাকচায় নতুন করে আবার শুরু হয় বোমাবাজি। বাকচা গোড়ামাল এলাকার বিজেপির কর্মীদের বাড়ি লক্ষ্য করে বোমা মারা হয় বলে অভিযোগ করে বিজেপি। ইতিমধ্যে বেশ কয়েকটি বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুর করা হয়েছে বলেও দাবি করেন বিজেপি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছায় ময়না থানার বিশাল পুলিশ বাহিনী।

যদিও তৃণমূল কংগ্রেস দাবি করেন যে ওই এলাকায় বিজেপির গোষ্ঠী কোন্দলের জেরে বোমা গুলির লড়াই চলছে। পাশাপাশি তারা দাবি করেছেন এতদিন তারা বোমা গুলি চালাতে দেননি। বিজেপি নতুন করে এলাকায় সন্ত্রাস সৃষ্টি করছে। যে এলাকায় গন্ডগোল হচ্ছে ওই এলাকায় কোন তৃণমূল কর্মী না থাকায় গন্ডগোল তারা করেননি বলে জানিয়েছেন।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।