মুখ্যমন্ত্রীর বক্তব্যের জেরে চা-ঘুগনি বিক্রি করে অভিনব প্রতিবাদ বিজেপি যুব মোর্চার

এনএফবি,বালুরঘাটঃ

শিল্প যেন একেবারে ঘরের দুয়ারে । মুখ্যমন্ত্রীর পরামর্শের পরেই এক দল যুবককে দেখা গেল রাস্তায় দাঁড়িয়ে চপ ঘুগনি বিক্রি করতে। শনিবার বালুরঘাট শহরের ব্যস্ততম পুরবাসস্ট্যান্ড এলাকায় অভিনব কর্মসূচি করতে দেখা যায় বিজেপি যুব মোর্চার সদস্যদের। পুজোর মুখে রাজ্যের বেকার ছেলেমেয়েদের চা, চপ, ঘুগনি, মুড়ির দোকান করে স্বাবলম্বী হওয়ার পরামর্শ দিয়েছিলেন মুখ‍্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ আর এনিয়ে সোচ্চার হয়েছে রাজ্যের বিরোধী দলগুলো।

এদিন দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাটে পুর বাসস্ট্যান্ড এলাকায় চা,ঝালমুড়ি, ঘু‌গনি বিক্রি করে অভিনব ভাবে মুখ্যমন্ত্রীর এই মন্তব্যের বিরোধীরা করার পাশাপাশি তাঁকে কটাক্ষ করেন বিজেপির যুব মোর্চার সদস্যরা ৷ বাসস্ট্যান্ড এলাকার এক পথচারী পুলক ভৌমিক বলেন, রাস্তায় দাঁড়িয়ে একদল ছেলে চা বিক্রি করছিল, তিনি তা নিয়ে খেয়েছেন। যাদের গায়ে বিজেপির ফেস্টুন লাগানো ছিল।

দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপির যুব মোর্চার সভাপতি সুমন চক্রবর্তী জানিয়েছেন, রাজ্যের বেকারদের নিয়ে মুখ্যমন্ত্রীর মন্তব্যের তীব্র বিরোধিতা করেন তিনি। তার মন্তব্যের প্রতিবাদেই এদিন তাদের এই কর্মসূচি পালন করা হয়েছে ।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।