বর্ডার গাভাসকার সিরিজের দল ঘোষণা, ভারতের দল কেমন দেখে নিন

এনএফবি, স্পোর্টস ডেস্কঃ

আগামী মাসের শেষের দিকে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত। ঘরের মাঠে হবে লাল বলের এই সিরিজ। সেই কারণে বড় চমক রেখে টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করল ক্রিকেট অস্ট্রেলিয়া।

এবারের ভারতের মাটিতে চার স্পিনারকে রেখে স্কোয়াড ঘোষণা করল অস্ট্রেলিয়া। অনভিজ্ঞ টড মারফি ছাড়াও অজিদের টেস্ট স্কোয়াডে সুযোগ পেয়েছেন অস্টন আসগর, নাথন লিয়ন এবং মিচেল সুইপসন। এছাড়াও অজিদের দলে ডাক পেয়েছেন ম্যাথিউ রেনসো, পিটার হ্যান্ডসকম্ভ। ২০০৪ সালের পর থেকে ভারতের মাটিতে টেস্ট সিরিজ জিততে পারেনি অস্ট্রেলিয়া। সেই কারণে এবার স্পিনারদের নিয়ে বাজিমাত করতে নামতে চলেছে প্যাট কামিন্সের নেতৃত্বাধীন দলটি। চার স্পিনার ছাড়াও রয়েছেন পাঁচজন পেসার। অজিদের ১৮ জনের স্কোয়াডে সুযোগ পেয়েছেন, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, জস হেজলউড, স্কট বল্যান্ড এবং লেন্স মরিস। সিরিজের প্রথম ম্যাচে খেলবেন না স্টার্ক। আঙুলের চোটের কারণে দলের বাইরে থাকবেন তিনি।

অস্ট্রেলিয়া আসন্ন এই সিরিজে ম্যাচগুলি হবে দিল্লি, ধর্মশালা এবং আহমেদাবাদে। অজিদের বিরুদ্ধে ওডিআই সিরিজের জন্য পরে দল ঘোষণা করবে অস্ট্রেলিয়া।

ভারতের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার টেস্ট স্কোয়াড: প্যাট কামিন্স (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, স্কট বোল্যান্ড, অ্যালেক্স ক্যারি, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজেলউড, পিটার হ্যান্ডসকম্ভ, ট্র্যাভিস হেড, উসমান খাজা, মারনাস লাবুসেন, নাথান লিয়ন, ল্যান্স মরিস, টড মারফি, ম্যাথিউ রেনশ, স্টিভ স্মিথ। মিচেল স্টার্ক, মিচেল সুইপসন, ডেভিড ওয়ার্নার।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।