ফিচারস্থানীয়

বিষক্রিয়ায় বধূর মৃত্যু, চাঞ্চল্য

এনএফবি, দক্ষিণ দিনাজপুরঃ

দক্ষিণ দিনাজপুর জেলার খাঁপুর এলাকায় জয়শ্রী রায় নামে এক গৃহবধূর বিষক্রিয়ায় মৃত্যু হয়েছে ৷ ওই গৃহবধূকে বিষ খাইয়ে হত্যা করেছে শ্বশুরবাড়ির লোক বলে অভিযোগ তুলেছে তার বাপের বাড়ির সদস্যরা ।

জানা গেছে , দক্ষিণ দিনাজপুর জেলার কুমারগঞ্জ ব্লকের চাঁদপুর এলাকার বাসিন্দা জয়শ্রী রায়ের সঙ্গে খাঁপুর এলাকার বাসিন্দা পেশায় সবজি ব্যবসায়ী পাপন বর্মনের বছরখানেক আগে বিয়ে হয়। তারপর থেকেই ওই গৃহবধূকে তার শ্বশুরবাড়ির লোকেরা অত্যাচার চালাতো বলে ওই গৃহবধূর বাপের বাড়ির সদস্যরা অভিযোগ করেছে। পাশাপাশি ঐ বধূর স্বামী পাপন বর্মনের মদের নেশা ও লটারির টিকিট কাটার নেশাও ছিলো বলে অভিযোগ করা হয় । আর সেই কারণে প্রায়শই স্বামী পাপন বর্মন ও জয়শ্রী রায়ের মধ্যে বচসা লেগে থাকত বলে মৃতার বাপের বাড়ির লোকেরা অভিযোগ তুলেছে।

মৃতার বাপের বাড়ির লোকেরা অভিযোগ করেছে যে তাদের মেয়েকে বিষ খাইয়ে মেরে ফেলেছে তাদের জামাই। এই ঘটনায় ওই মৃতার পরিবারের লোকেরা থানায় অভিযোগ জানাবে বলে জানিয়েছে । আজ ওই গৃহবধূর দেহ ময়না তদন্ত করা হচ্ছে বালুরঘাট পুলিশ মর্গে। যদিও এই ঘটনায় অভিযুক্ত পাপন বর্মনের পরিবারের তরফ থেকে মৃতার পরিবারের তোলা সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে ৷