ক্রীড়া

[:en]শ্রীলঙ্কার বিরুদ্ধে একদিনের সিরিজ থেকে ছিটকে গেলেন বুমরাহ[:]

[:en]

এনএফবি, স্পোর্টস ডেস্কঃ

মঙ্গলবার থেকে শুরু হচ্ছে ভারত বনাম শ্রীলঙ্কার ওডিআই সিরিজ। দীর্ঘদিন চোটের কারণে মাঠের বাইরে ছিলেন জসপ্রীত বুমরাহ। তবে তিন ম্যাচের ওডিআই সিরিজের দলে নেওয়া হয়েছিল তাঁকে। কিন্তু এর মধ্যেই ফের দল থেকে বাদ পড়তে হল ভারতীয় স্পিডস্টার’কে।

সুস্থ হয়ে উঠলেও এখনও ম্যাচফিট নন বুমরাহ। সেই কারণে ভারতীয় দল থেকে বাদ পড়তে হল তাঁকে। সোমবার এমনটাই জানিয়েছে সংবাদ সংস্থা পিটিআই।

যদিও এই নিয়ে এখনও পর্যন্ত কিছু বলেনি ভারতীয় ক্রিকেট বোর্ড। আগামী মঙ্গলবার শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচটি খেলবে ভারত। ২০২২ সালের ২৫ সেপ্টেম্বর হায়দরাবাদে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি টি-টোয়েন্টি ম্যাচের পর চোটের জন্য ভারতীয় দল থেকে ছিটকে যান বুমরাহ। পিঠের চোটের জন্য খেলতে পারেননি টি-টোয়েন্টি বিশ্বকাপেও।

জানা যাচ্ছে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে চোটের চিকিৎসা করাতে গিয়েছেন বুমরাহ। সেখানে চিকিৎসকদের পরামর্শ মেনে আরও কিছুদিন কাটাতে পারেন তিনি। বুমরাহ সুস্থ হয়ে উঠলেও এখনও পর্যন্ত ম্যাচ খেলার মতো জায়গায় নেই। শ্রীলঙ্কার বিপক্ষে ওডিআই সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছিল বিসিসিআই। এই দলেরই ১৭তম সদস্য হিসেবে বুমরাহ’কে নেওয়া হয়। কিন্তু দুভাগ্যবশত ফের দল থেকে ছিটকে যেতে হল তাঁকে।

[:]