রাজ্যলেটেস্ট

ভবিষ্যতে জেলে বসেই মন্ত্রীসভার বৈঠক করতে হবে, বালুরঘাটে বললেন সুকান্ত

এনএফবি,বালুরঘাটঃ

পার্থ চ্যাটার্জীরা যেখানে আছেন সেখানেই বোধহয় খুব শীঘ্র দেখা হয়ে যাবে রাজ্যের আইনমন্ত্রী মলয় ঘটকের। আজ কলকাতা থেকে বালুরঘাটে এসে রাজ্যের আইনমন্ত্রীর বাসভবন সহ চার জায়গায় সিবিআই এর হানা প্রসঙ্গে এই মন্তব্য করেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। তিনি আরও বলেছেন, এর আগেও তাকে দিল্লিতে তলব করা হয়েছিল কয়েকবার , মিডিয়ায় প্রকাশিত সংবাদ থেকে তা জেনেছি। আসানসোলে কয়লা পাচার হয়ে থাকে এটা রাজ্যবাসীর জানা, সুতরাং আজ সেখানে ও মন্ত্রীর বাড়িতে সিবিআই হানা দিয়ে নিশ্চয়ই এ সংক্রান্ত গুরুত্বপূর্ণ নথী হাতে পাবে।আর তার পরিপ্রেক্ষিতেই জেলে গিয়ে রাজ্যের আইনমন্ত্রীর সাথে তার পুরোনো সহকর্মী পার্থ চ্যাটার্জীদের দেখা হবে ৷ সংবাদ মধ্যমের মুখোমুখি হয়ে সিবিআই হানা প্রসঙ্গে এমনই মন্তব্য করেন তিনি।

এর পাশাপাশি গতকাল বাগুইআটি কান্ড নিয়ে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার সরাসরি পুলিশ মন্ত্রীকে কাঠগড়ায় দাঁড় করান। তিনি বলেন মুখ্যমন্ত্রী স্বয়ং পুলিশ মন্ত্রী, তার অদক্ষতায় আজ অকালে দুটি প্রাণ চলে গেল। কেননা পুলিশ কোনরূপ তদন্ততো করেইনি উল্টে পরিবারটিকে মিডিয়ার সামনে মুখ খুলতে বারণ করে দিয়েছিল। তার প্রশ্ন কিন্তু কেন পুলিশ এমন করেছিল তার কৈফিয়ত পুলিশ মন্ত্রী তথা মুখ্যমন্ত্রীকে দিতে হবে। তার আরও বক্তব্য, এমন নয় যে পরিবারটি বিজেপি বা অন্য কোন পার্টি করে, তারা বরং তৃণমূল করেন। তারা তাদের ছেলেদের বাঁচাতে পুলিশ, স্থানীয় তৃণমূল নেতৃত্ব থেকে খোদ মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হয়েছিল। কিন্তু মুখ্যমন্ত্রী পাত্তা না দেওয়ায় আজ অকালে দুটি জলজ্যান্ত ছেলের প্রাণ চলে গেল, পুলিশ ও মুখ্যমন্ত্রীর নিষ্ক্রিয়তার জন্য। তিনি বলেন গতকাল দুর্ভাগ্যজনক ঘটনার খবর পেয়ে তিনি শোকগ্রস্ত পরিবারের সাথে দেখা করতে গেলে স্থানীয় তৃণমূল কাউন্সিলরের দলবল ও অভিষেক ব্যানার্জীর গুন্ডাবাহিনী তাকে দেখা করতে দেয়নি।অথচ পরিবারের লোকজন তার সাথে দেখা করতে চেয়েছিলেন বলে মন্তব্য করে বলেন রাজ্যে এই সবকিছুর জন্য দায়ী তৃণমূল নেত্রী। তার অদক্ষতার জন্য পুলিশের আজ এই হাল এসে দাঁড়িয়েছে, বলে জানান।

অন্য দিকে অতি সম্প্রতি দিলীপ ঘোষ ও অনান্য বিজেপি নেতৃত্ব ডিসেম্বরের মধ্যে রাজ্যে এই সরকার পড়ে যাবে বলে যে মন্তব্য করেছেন সে প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে বলেন, দুর্নীতির দায়ে পার্থ চ্যাটার্জী জেলে, মলয় ঘটক ও যদি জেলে যান এমনকি রাজ্যের অনান্য দুর্নীতির দায়ে একে একে অন্য সব মন্ত্রীরা এমনকি যদি খোদ মুখ্যমন্ত্রীকেও জেলে যেতে হয়। তাহলে তো তাদের জেলে বসেই মন্ত্রীসভার বৈঠক করতে হবে। স্বাভাবিক ভাবে এসব পরম্পরা ঘটনা সামনে আসার পর অনুমানের ভিত্তিতেই আমরা ভেবে নিতে পারি ডিসেম্বরের মধ্যেই এই সরকার পড়ে যেতে পারে। সেই অনুযায়ী আমরা আমাদের কথা বলছি, বলে রাজ্য বিজেপির সভাপতি জানান৷

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।