ফের ইডেনে নামবেন ক্যাপ্টেন সৌরভ

এনএফবি, স্পোর্টস ডেস্কঃ

ভারত বনাম অবশিষ্ট বিশ্ব একাদশের খেলাটি আয়োজিত হওয়ার জন্য সবুজ সংকেত পাওয়া গিয়েছে এবং ১৫ই সেপ্টেম্বর কলকাতার ঐতিহ্যশালী ইডেন গার্ডেন্সে তা খেলা হবে। ম্যাচটিতে অবসরপ্রাপ্ত আন্তর্জাতিক ক্রিকেটাররা উপস্থিত থাকবেন, যারা আসন্ন লেজেন্ডস লিগ ক্রিকেট টুর্নামেন্টের অংশ, যা ১৭ই সেপ্টেম্বর শুরু হবে।

গত মাসের শুরুর দিকে, কেন্দ্রীয় সরকার ভারতের স্বাধীনতার ৭৫ বছর স্মরণে আজাদি কা অমৃত মহোৎসব উদযাপনের প্রস্তাব করেছিল এবং ভারতীয় দল এবং বাকি বিশ্বের মধ্যে একটি ক্রিকেট ম্যাচ আয়োজন করার জন্য বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)-কে অনুরোধ করেছিল। কিন্তু চলমান আন্তর্জাতিক ম্যাচ, ইংল্যান্ডে চলমান ঘরোয়া টুর্নামেন্ট এবং আসন্ন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) মরশুমের কারণে নামী বিদেশী খেলোয়াড়দের ম্যাচে অংশগ্রহণ অনিশ্চিত ছিল।কিংবদন্তিদের ম্যাচের জন্য ভারতীয় দলঃ সৌরভ গাঙ্গুলী (অধিনায়ক), বীরেন্দ্র সেহওয়াগ, মহম্মদ কাইফ, ইউসুফ পাঠান, সুব্রামানিয়াম বদ্রীনাথ, ইরফান পাঠান, পার্থিব প্যাটেল, স্টুয়ার্ট বিনি, এস শ্রীসান্থ, হরভজন সিং, নমন ওঝা, অশোক দিন্দা, প্রজ্ঞান ওঝা, অজয় জাডেজা, আরপি সিং, জোগিন্দর শর্মা, রীতিন্দর সিং সোধি।

কিংবদন্তিদের ম্যাচের জন্য অবশিষ্ট বিশ্ব দলঃ ইয়ন মর্গ্যান (অধিনায়ক), লেন্ডল সিমন্স, হার্শেল গিবস, জাক কালিস, সনৎ জয়সূর্য, ম্যাট প্রায়র, নাথান ম্যাককালাম, জন্টি রোডস, মুত্তাইয়া মুরালিধরন, ডেল স্টেইন, হ্যামিল্টন মাসাকাডজা, মাশরাফি মোর্তাজা, আসগর আফগান, মিচেল জনসন, ব্রেট লি, কেভিন ও’ব্রায়েন, দীনেশ রামদিন।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

Leave a Reply

Your email address will not be published.