ফিচাররাজ্য

অনুব্রত কন্যা সুকন্যাকে ফের নোটিশ পাঠাল সিবিআই, তলব করা হয়েছে কেয়ারটেকারকেও

এনএফবি, বীরভূমঃ

গরু পাচার কাণ্ডে আগেই সিবিআই গ্রেফতার করেছে অনুব্রত মণ্ডলকে ৷ আসানসোলের সংশোধনাগারে আপাতত দিন কাটছে তাঁর। জামিনের জন্য আবেদন করলেও তা শেষ অবধি খারিজ হয়ে যায়। তাই পুজোর দিনগুলি তাঁকে জেলের চার দেওয়ালের মধ্যেই কাটাতে হবে বলে জানা গিয়েছে। এদিকে তাঁর অনুপস্থিতিতে আবারও তাঁর মেয়ে সুকন্যাকে নোটিশ পাঠাল সিবিআই।

অনুব্রত কন্যা সুকন্যার কাছ থেকে ব্যবসা ও তাঁর কোম্পানি সংক্রান্ত যাবতীয় নথি চেয়ে পাঠানো হয়েছে। এর আগেও এই নথি চাওয়া হয়েছিল। যদিও সেই নথি তখন সিবিআইকে তিনি জমা দেননি বলে সূত্রের খবর। তার জেরেই আবারও তাঁকে নোটিশ ধরানো হয়েছে। গরু পাচার মামলার তদন্তে সুকন্যার সম্পত্তির দিকে নজর রয়েছে সিবিআই-এর। একজন প্রাথমিক স্কুলের শিক্ষিকা হয়ে কী ভাবে তিনি এত সম্পত্তির মালিক হলেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। তাঁর নামে থাকা রাইস মিলে অভিযানও চালিয়েছিল সিবিআই। এছাড়া তাঁর নামে থাকা একাধিক জমির কথাও জানতে পেরেছেন আধিকারিকরা। এবার সেই সম্পত্তি সংক্রান্ত নথি চাইলেন আধিকারিকরা। ইতিমধ্যে তাঁর বাড়িতে গিয়ে একদিন জিজ্ঞাসাবাদও করা হয়েছে।

এর পাশাপাশি তার বাড়ির কেয়ারটেকারকেও তলব করা হয়েছে ৷ শুক্রবার বোলপুরে সিবিআই-এর অস্থায়ী ক্যাম্পে ডেকে পাঠানো হয়েছে কেয়ারটেকার জ্যোতির্ময় দাসকে। সূত্রের খবর, তাঁর অ্যাকাউন্ট থেকেও কিছু লেনদেন হয়েছে। সেই বিষয়গুলি খতিয়ে দেখতে চান তদন্তকারীরা।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।