জেলালেটেস্ট

নির্বাচনী প্রচারে সংঘর্ষ

এনএফবি, কোচবিহারঃ

পুরভোটের প্রচারকে কেন্দ্র করে তৃণমূল এবং সিপিআইএমের সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠলো মাথাভাঙ্গা শহর। আজ বিকেলে ১২ নম্বর ওয়ার্ডের সিপিআইএম প্রার্থী সুদীপ্ত ঘোষের সমর্থনে একটি মিছিল চলছিল। মিছিল থেকে ফেরার সময় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা সিপিআইএম কর্মীদের উপর আক্রমণ করে বলে অভিযোগ করেন ডিওয়াইএফআই কোচবিহার জেলা কমিটির সম্পাদক সুধাংশু প্রামানিক।
তিনি বলেন, “অতর্কিতভাবে তৃণমূলের দুষ্কৃতকারীরা আমাদের উপর আক্রমণ করে এবং আমাদের বেশ কয়েকজন জখম হয়েছে। তার মধ্যে আজিজ মিয়াঁ নামে এক কর্মীকে বেদম প্রহার করায় তার মাথায় চারটে সেলাই পড়েছে।” অপরদিকে তৃণমূলের বিরুদ্ধে ওঠা অভিযোগ সমস্তটাই ভিত্তিহীন বলে জানিয়েছেন তৃণমূল কংগ্রেসের নেতা তথা ১ নং ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী বিশ্বজিৎ সাহা।
তিনি বলেন,”সিপিআইএম আমাদের নামে মিথ্যা অভিযোগ করছে। বরং সিপিআইএমের কিছু হার্মাদ বাহিনী আমাদের দলের কর্মীদের উপর আক্রমণ করে। আমাদের বেশ কয়েকজন আহত হয়েছেন। আমরা এর তীব্র নিন্দা করছি।”
ওই ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে মাথাভাঙ্গা থানার আইসি ভাস্কর প্রধানের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে যায়। পুলিশি তৎপরতায় ঘটনা বেশিদূর এগোতে পাড়েনি বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।
যদিও এই ঘটনায় পুলিশ চারজনকে আটক করে মাথাভাঙ্গা থানায় নিয়ে এসেছে। প্রতিবেদন লেখা পর্যন্ত শাসকদল তৃণমূল এবং সিপিআইএম কেউ এখনও পর্যন্ত থানায় কোনো অভিযোগ দায়ের করেনি। মাথাভাঙ্গা মহকুমা পুলিশ আধিকারিক সুরজিৎ মন্ডল জানিয়েছেন, সমস্ত ঘটনার তদন্ত ইতিমধ্যে শুরু করেছে পুলিশ।

আরও পড়ুনঃ বালুরঘাটে নির্দল প্রার্থী হয়ে না লড়ার সিদ্ধান্ত তৃণমূল প্রার্থীর