রাজ্য

সিবিআই- ইডির তদন্তের আওতায় কো -অপারেটিভ সোসাইটি গুলিকেও আনা উচিৎ: দিলীপ

এনএফবি,পশ্চিম মেদিনীপুরঃ

এবার সিবিআই-ইডির তদন্তের আওতায় কো -অপারেটিভ সোসাইটি গুলিকেও আনা উচিৎ বলে মেদিনীপুরে মন্তব্য করলেন বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ।

বৃহস্পতিবার মেদিনীপুরে তিনি জানান, কো অপারেটিভ নিয়ে পশ্চিম বাংলায় ব্যপক দুর্নীতি হয়েছে, সেজন্য কো-অপারেটিভ সোসাইটি গুলো ধুঁকছে, বন্ধ হতে বসেছে। আর এগুলো আজ নয় এই সরকার আসার পর থেকেই কো অপারেটিভ সোসাইটি গুলো দুর্নীতিতে জড়িয়ে পড়েছে বলেই এখন জানা যাচ্ছে। তাই , কো অপারেটিভ সোসাইটির বিষয় গুলো সিবিআই- ইডির তদন্তের আওতায় আনা উচিৎ।

অনুব্রত প্রসঙ্গে দিলিপ ঘোষ বলেন, যারাই অনুব্রতের সংস্পর্শে ছিলেন, তারাই কোটি কোটি পতি। তাই অনুব্রতের সংস্পর্শের সকলকেই জেরা করা উচিৎ এবং তল্লাশি করা উচিৎ।
পাশাপাশি রাজ্য পুলিশকে সিআইডি- র জেরা প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, ভবানী ভবনে ডেকে লাভ নেই, কারণ সবাই যুক্ত আছে এতে। দিল্লিতে যে ডাকা হয়েছে, সেখান থেকেই তথ্য পাওয়া যাবে ৷ পুলিশকর্মচারী থেকে আরম্ভ করে সরকারি কর্মচারী জেলার সকলেই জানেন গরু পাচার, কয়লা, বালি পাচার নিয়ে। তারা যুক্ত কিনা সেটা পরের বিষয়, কিন্তু জেরা করলে তথ্য পাওয়া যাবে এবং সন্দেহভাজন সকলকেই জেরা করা উচিৎ বলে মনে করেন দিলীপ ঘোষ।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।