ফিচারবিনোদন

কমেডিয়ান রাজু শ্রীবাস্তব আপাতত স্থিতিশীল,ভাই কাজু একই হাসপাতালে চিকিৎসাধীন

এনএফবি, ওয়েব ডেস্কঃ

গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি। আপাতত তাঁকে দিল্লি AIIMS-এ ভর্তি করা হয়েছে।

জানাগেছে, একদিকে যখন স্বাভাবিক জীবনে ফেরার জন্য হাসপাতালে ‘যুদ্ধ’ চালাচ্ছেন রাজু সেই সময় তাঁর ছোট ভাই কাজুও একই হাসপাতালে ভর্তি বলে সূত্রের খবর।মএকটি অপারেশনের জন্য গত তিন দিন ধরে রাজুর ভাই কাজু শ্রীবাস্তব ওই হাসপাতালে ভর্তি রয়েছেন। তাঁকে এখনও রাজুর হৃদরোগে আক্রান্ত হওয়ার বিষয়টি জানানো হয়নি। রাজুর পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, “আপাতত রাজু শ্রীবাস্তবের শারীরিক পরিস্থিতি স্থিতিশীল। আমরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি। তিনি চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন এবং দ্রুত সুস্থ হয়ে উঠেছেন। যাঁরা তাঁর সুস্থতা কামনা করেছেন, তাঁর সকল শুভাকাঙ্খিদের ধন্যবাদ জানাচ্ছি। তাঁর শারীরিক পরিস্থিতি নিয়ে অনেক বিভ্রান্তিকর কথাবার্তা সামনে আসছে সেগুলি সত্যি নয়। তাঁর সুস্থতার জন্য প্রার্থনা করুন।”

রাজু শ্রীবাস্তবের স্বাস্থ্য প্রসঙ্গে টুইট করেছিলেন শেখর সুমন। তিনি লিখেছিলেন, “সকলের জন্য সুখবর। রাজু তাঁর হাত এবং কাঁধ নাড়াতে সক্ষম হচ্ছে। ধীরে ধীরে তাঁর শারীরিক পরিস্থিতির উন্নতি হচ্ছে।”

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।