ফিচাররাজ্য

মুখ্যমন্ত্রী পাশে আছে জেনে আজ আত্মবিশ্বাসী কেষ্ট

এনএফবি, ওয়েব ডেস্কঃ

স্বাস্থ্যপরীক্ষার জন্য গরুপাচারে গ্রেফতার বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে আলিপুর কম্যান্ড হাসপাতালে নিয়ে গেল সিবিআই। মঙ্গলবার বেলা ১২.৩০ মিনিট নাগাদ নিজাম প্যালেস থেকে বার করা হয় অনুব্রত মণ্ডলকে। আপাতত ১০ দিনের সিবিআই হেফাজতে রয়েছেন অনুব্রত। প্রতি ৪৮ ঘণ্টায় তাঁকে স্বাস্থ্যপরীক্ষার নির্দেশ দিয়েছে আদালত।

এদিন নিজাম প্যালেস থেকে কম্যান্ড হাসপাতালে যাওয়ার সময় সাংবাদিকদের প্রশ্নের কোনও উত্তর দেননি অনুব্রত। তবে এদিন তাঁকে অনেক বেশি আত্মবিশ্বাসী দেখতে লাগছিল। বেশ মৃদু হাসি দিয়ে নিজাম প্যালেস থেকে বেরিয়ে গাড়িতে ওঠেন তিনি। অনেকে মনে করছেন মমতা বন্দ্যোপাধ্যায় প্রকাশ্যে তাঁর পাশে থাকার কথা ঘোষণা করায় আত্মবিশ্বাস ফিরে পেয়েছেন তিনি।

গত ১৪ অগাস্ট বেহালার ম্যান্টন এলাকায় পার্থ চট্টোপাধ্যায়ের বিধানসভা কেন্দ্রে এক সভায় মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, কেষ্টকে কেন গ্রেফতার করল? কী দোষ করেছিল ও? এমনিতেই ক্যান্সারে বউকে হারিয়েছে কেষ্ট ৷ ওর বাড়িতে ঢুকে তাণ্ডব করেছে সিবিআই।

সিবিআই সূত্রে খবর, মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর পাশে আছেন, আইনজীবী মারফৎ এই খবর পেয়ে গোয়েন্দাদের সঙ্গে আরও অসহযোগিতা করছেন অনুব্রত। কোনও প্রশ্নের জবাব দিচ্ছেন না তিনি। সিবিআইয়ের দাবি, গরুপাচারে প্রত্যক্ষ যোগ পাওয়া গিয়েছে অনুব্রতর। এই কারবার থেকে ৭ বছরে ধনকুবেরে পরিণত হয়েছেন তাঁর নিরাপত্তারক্ষী সায়গল হোসেন।