পাড়ায় সমাধান প্রকল্পের বকেয়া না পাওয়ায় ব্লক অফিসের গেটে তালা ঝুলিয়ে বিক্ষোভ ঠিকাদারদের

এনএফবি,কোচবিহারঃ

পাড়ায় সমাধান প্রকল্পের কাজ করে টাকা না পাওয়ায় বিডিও অফিসের গেটে তালা ঝুলিয়ে দিয়ে বিক্ষোভে নামল ঠিকাদাররা। আজ মাথাভাঙ্গা ১ নম্বর ব্লক অফিসের গেটে তালা ঝুলিয়ে এই বিক্ষোভ দেখানো হয়।

জানা গেছে ,প্রায় দুই বছর হয়ে গেলেও পশ্চিমবঙ্গ সরকারের পাড়ায় সমাধান প্রকল্পের কাজে ঠিকাদারদের তিন কোটি টাকা না মেটানোর অভিযোগ উঠেছে মাথাভাঙ্গা ব্লক প্রশাসনের বিরুদ্ধে। পুজোর আগেই ওই টাকা না মেটালে আন্দোলন অব্যাহত থাকবে বলে ঠিকাদাররা কার্যত হুশিয়ারি দিয়েছেন।

মাথাভাঙ্গা ১ নম্বর ব্লক ঠিকাদার ইউনিয়নের সম্পাদক পরিমল বর্মন ও কার্যনির্বাহী কমিটির সদস্য সমীরণ সরকার বলেন, পাড়ার সমাধান প্রকল্প সহ স্বাস্থ্য শিক্ষা বিভিন্ন প্রকল্পে ঠিকাদারদের দিয়ে কাজ করানো হয়েছে। দুবছর হতে চলল সেই কাজের তিন কোটি টাকা বকেয়া রয়েছে। কিন্তু ব্লক প্রশাসন তা মেটাচ্ছে না। তাই বাধ্য হয়ে আন্দলনের পথ বেছে নিয়েছে ঠিকাদাররা। ওই বকেয়া বিল মেটাতে ঠিকাদাররা মহকুমা শাসক ও জেলাশাসকের হস্তক্ষেপের দাবি জানিয়েছেন। এ বিষয়ে মাথাভাঙ্গা ১ নম্বর ব্লকের বিডিও সম্বল ঝা কোন মন্তব্য করতে চাননি। মাথাভাঙ্গা পঞ্চায়েত সমিতির সভাপতি সুজাতা বর্মনেরও কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মাথাভাঙ্গা থানার পুলিশ। তাদের দাবি না মানা পর্যন্ত অবস্থান বিক্ষোভ চালিয়ে যাবে বলে জানায় ঠিকাদার সংগঠন।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।