বকেয়া বিলের দাবিতে ঠিকাদারদের অবস্থান- বিক্ষোভ

এনএফবি,পূর্ব মেদিনীপুরঃ

পূর্ব মেদিনীপুর জেলার কাঁথির পর এবার এগরা পুরসভায় মঙ্গলবার দীর্ঘ ১৫ বছর ধরে বকেয়া বিলের দাবিতে পুরসভার সামনে অবস্থান ও বিক্ষোভ দেখাল পুরসভার ঠিকাদারেরা।

এদিন এগরা পুরসভার গেটের সামনে পুরসভা ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকেন পুরসভার ঠিকাদারেরা৷ অভিযোগ, দীর্ঘ ১৫ বছর ধরে পুরপ্রধান নির্দেশে কাজ করার পরেও মেলেনি টাকা। বারবার প্রশাসনের উচ্চপদস্থ আধিকারিকদের কাছে দরবার করেও ঠিকাদারদের আজ পর্যন্ত সমস্যার কোন সুরাহা হয়নি। শুধুই মেলে আশ্বাস। কিন্তু দুর্ভোগ আর কমেই না। পুজোর মরসুমে ঠিকাদারেরা খুবই সমস্যায় পড়েছেন। তাদের দাবি, ঋণ করে ও বাড়ির সোনার গহনা বন্দক রেখে এবং ব্যাঙ্ক থেকে লোন করে টাকা নিয়ে বহু কাজ করেছেন। অভিযোগ, উদাসীন পুর প্রশাসক। আগামী দিনে বকেয়া টাকা না মিললে বৃহত্তর আন্দোলনে নামার হুঁশিয়ারিও দিয়েছেন ঠিকাদারেরা।

যদিও এই প্রসঙ্গে এগরার পুরপ্রধান স্বপন নায়েকের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান,“এই বিষয়টি আমার জানা নেই। আমার কাছে লিখিত কোন নোটিশ দেয়নি তারা। আমি বাইরে আছি। টাকা অনুমোদন না হলে সরকার কোথা থেকে তাদের টাকা দেবে। তারা ওর্য়াক অর্ডার ও টেন্ডার ছাড়াই কাজ করেছেন। আগের বোর্ডে তারা কাছ করে গেছেন তার কোন ডকুমেন্টস নেই। সেই পরিপ্রেক্ষিতে আমি এখন কী বলবো।” তিনি ঠিকাদারিদের অবস্থান ও বিক্ষোভ প্রসঙ্গে আরও জানিয়েছেন “তারা অবস্থান বিক্ষোভ করুক তাতে আমার কিছু যায় আসে না”।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।