ক্রীড়া

ম্যান ইউর সঙ্গে বিতর্ক বিশ্বকাপে প্রভাব ফেলবে না বলছেন রোনাল্ডো

স্পোর্টস ডেস্ক, এনএফবিঃ

বিশ্বকাপ খেলতে আসার আগে ম্যানচেস্টার ইউনাইটেড এবং এই ক্লাবের কোচ এরিক টেন হাগ’কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। সেই নিয়ে এখনও পর্যন্ত জোর আলোচনা চলছে ফুটবল মহলে। আইনি ব্যবস্থা নেওয়ার দিকেও পা বাড়াতে পারে ম্যান ইউ। এমন পরিস্থিতিতে ফের বড়সড় মন্তব্য করলেন সিআরসেভেন। ‘কে কি ভাবল তা নিয়ে আমি ভাবি না’ বলে দিলেন পর্তুগালের অধিনায়ক।

সোমবার একটি সাক্ষাৎকারে রোনাল্ডো বলেন, “আমার জীবনে সেরা সময় বলে আলাদা কিছু নেই। আমি যখন কোনও করব ভাবি সেটাই শ্রেষ্ঠ সময়।” তিনি আরও বলেন, “কে কি ভাবল তা নিয়ে আমি ভাবি না। যেটা নিয়ে যখন মুখ খোলা উচিত, তখন আমি বলি। প্রত্যেকেই আমাকে জানেন। খেলোয়াড়রাও আমার সঙ্গে অনেক দিন ধরে খেলছেন। তারাও জানেন আমি কেমন প্রকৃতির মানুষ।” রোনাল্ডো নিজের জাতীয় দল প্রসঙ্গে বলেন, “এটা একটা দারুণ টিম। কিছু পাওয়ার জন্য দলের খেলোয়াড়রা উৎসাহিত এবং মানসিক দিক থেকে শক্তিশালী। তাই আমার ওই একটা সাক্ষাৎকার সাজঘরের পরিবেশ নষ্ট করতে পারবে না।”
আগামী ২৪ নভেম্বর বিশ্বকাপে অভিযান শুরু করবে পর্তুগাল। প্রথম ম্যাচে তারা মুখোমুখি হবে ঘানার। দ্বিতীয় ম্যাচে তাদের প্রতিপক্ষ লুইজ সুয়ারেজের উরুগুয়ে। এই ম্যাচটি হবে আগামী ২৯ নভেম্বর। গ্রুপ এইচ-এ পর্তুগালের শেষ ম্যাচ দক্ষিণ কোরিয়ার বিরুদ্ধে আগামী ২ ডিসেম্বর।