কোচবিহার দাওয়াইয়ে জোর সুকান্তর

এনএফবি, বালুরঘাটঃ

আসন্ন পঞ্চায়েত ভোট যে সন্ত্রাস মুক্ত হবে না সেটা জেনে বুঝেই বিজেপি আগ বাড়িয়ে কোন ঝামেলা যেমন করতে চায়ও না, তেমনি করবেও না। কিন্তু কেউ ঝামেলা পাকাতে এলে সরাসরি কোচবিহার দাওয়াই দেওয়া হবে। আজ বালুরঘাটে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় সন্ত্রাস নিয়ে প্রশ্নের জবাবে একথা বলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার।

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, কেউ বিছুটি পাতা ঘষতে এলে তাকেও কোচবিহার দাওয়াই দেওয়ার কথা সুকান্ত বাবু খোলাখুলি জানিয়ে দিতে ভোলেন নি।

পাশাপাশি পঞ্চায়েত ভোটে দলের প্রার্থী বাছাই প্রসঙ্গে সুকান্ত মজুমদার জানান, এবার দলের প্রার্থী নির্বাচন বুথ স্তর থেকে ঝাড়াই বাছাই করে উঠে আসবে। একদম নিচু স্তর থেকে এলাকার প্রার্থীদের নাম সিলেক্ট করা হবে। এরজন্য রাজ্য বিজেপির তরফ থেকে একটি কমিটিও গড়ে দেওয়া হয়েছে। সেই কমিটিই এব্যাপারে সব দেখভাল করছে তাই এই নিয়ে সব কিছু খুলে বলা ঠিক হবে না। একইসঙ্গে তিনি বলেন, দলের ভেতরের ব্যাপার সব কিছু বাইরে বা সংবাদমধ্যমকে বলা সম্ভব নয়।

তবে দলের কেন্দ্রীয় নির্দেশ মত বুথ স্তরের কর্মীদের যাবতীয় কার্যকলাপ যাতে দিল্লির কর্যকর্তারা নজরদারি চালাতে পারে তার জন্য যে অ্যাপ চালু করেছে বিজেপি দল। সেই ব্যবস্থা অনান্য বেশ কিছু রাজ্য চালু করলেও পশ্চিমবঙ্গে এই মুহুর্তে তা যে চালু করা হচ্ছেনা তা আজ জানিয়ে দিলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। যদি চালু করা হয় সেটা সংবাদ মধ্যমকে ডেকে জানিয়ে দেওয়া হবে বলে তিনি জানান।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।