স্থানীয়

বুনিয়াদপুরে সিভিক ভলেন্টিয়ারের দাদাগিরি, এলাকায় চাঞ্চল্য

এনএফবি, দক্ষিণ দিনাজপুরঃ‌

অটো চালককে চেন অফিসে ঢুকিয়ে মারধরের অভিযোগ উঠলো সিভিক ভলেন্টিয়ার এবং তার ভাইয়ের বিরুদ্ধে। শনিবার এই ঘটনায় বুনিয়াদপুর থেকে বালুরঘাট গামী ৫১২ নং জাতীয় সড়ক অবরোধ করে এলাকার অটো চালকেরা।

জানা যায়, দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর বাসস্ট্যান্ডে শনিবার দুপুরে অটোর চেন অফিসে এক সিভিক ভলেন্টিয়ার এবং তার ভাই ঢোকেন । কিছু বুঝে ওঠার আগেই তারা লাঠি নিয়ে চড়াও হন এক অটো চালকের ওপর। মারধরের ঘটনা আটকাতে গিয়ে রক্তাক্ত হন আরও বেশ কয়েকজন অটো চালক। গুরুতর আহত অটো চালক নাজিমুল হক বর্তমানে রশিদপুর গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। কি কারণে সিভিক ভলেন্টিয়ার এবং তার ভাই মারধর করেছে অটো চালককে সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়। যদিও সিভিক ভলেন্টিয়ারের এই দাদাগিরিতে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা জুড়ে। শনিবার এই ঘটনার প্রতিবাদে ৫১২ নং জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন এলাকার সমস্ত অটো চালকেরা।

জাকির হোসেন ( অটোচালক)

সেই মুহূর্তে জাতীয় সড়কে যানজটের সৃষ্টি হয় । ঘটনার খবর পেয়ে ছুটে আসে আইসি মনোজিৎ সরকারের নেতৃত্বে বংশীহারী থানার বিশাল পুলিশবাহিনী। তিনি অটো চালকদের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে যান । যদিও পরবর্তীতে অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ারের বিরুদ্ধে উপযুক্ত আইনি ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিলে অবরোধ উঠে যায়।

নিজস্ব চিত্র।