ফিচারস্থানীয়

কাঁথিতে কাউন্সিলরকে প্রাণনাশের হুমকি, অভিযোগ পরাজিত তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে

এনএফবি, পূর্ব মেদিনীপুরঃ

পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি পুরসভার প্রশাসনিক ভবনের ভেতরে পুরপ্রধানের সামনে নির্বাচিত জন প্রতিনিধিকে মারধর ও প্রাণ নাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠল পরাজিত তৃণমূল কংগ্রেস প্রার্থীর বিরুদ্ধে।

জানা গেছে ,তৃণমূল প্রার্থীর মারে গুরুতর জখম হয়েছেন ১১ নং ওয়ার্ডে জয়ী নির্দল প্রার্থী তথা কাউন্সিলর সুময় দাস। পুরসভার প্রশাসনিক ভবনের ভেতরে জন প্রতিনিধিকে মারধরের ঘটনায় রীতিমতো প্রশ্ন উঠতে শুরু করেছে তার নিরাপত্তা নিয়ে। হারের গ্লানি ভুলতে না পেরে হেরো তৃণমূল প্রার্থী এই হামলা চালায় বলে অভিযোগ। কি করে তিনি পরাজিত হয়েও পুরসভার প্রশাসনিক ভবনে গিয়ে জন প্রতিনিধি উপর হামলা চালায় আবার পুরপ্রধান সামেনেই, শুধু তাই নয় নির্বাচিত জন প্রতিনিধি সুময় দাসকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেন পরাজিত তৃণমূল কংগ্রেস প্রার্থী তরুণ কুমার বেরা ৷ এমনই অভিযোগ করা হয়েছে।

নিজস্ব চিত্র

এই ঘটনায় এলাকায় উত্তেজনা থাকায় কাঁথি পুরসভার ১১ নং ওয়ার্ডে কাঁথি থানার পুলিশের পক্ষ থেকে মোতায়ন করা হয় বিশাল পুলিশ বাহিনী। আর এই অভিযোগের সত্যতা স্বীকার করেছেন কাঁথি পুরসভার পুর প্রধান সুবল কুমার মান্না। এই ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক তরজা। এই ঘটনায় এলাকায় উত্তেজনা থাকায় কাঁথি পুরসভার ১১ নং ওয়ার্ডে কাঁথি থানার পুলিশের পক্ষ থেকে মোতায়ন করা হয় বিশাল পুলিশ বাহিনী। আর এই অভিযোগের সত্যতা স্বীকার করেছেন কাঁথি পুরসভার পুর প্রধান সুবল কুমার মান্না। এই ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক তরজা।