ধোনির দলের টি২০ বিশ্বকাপ জয় এবারে বড় পর্দায়

স্পোর্টস ডেস্ক, এনএফবিঃ

টি-২০ বিশ্বকাপ ২০০৭-এ ভারতের গৌরবময় বিজয়ের কাহিনী এবার বড় পর্দায়।দক্ষিণ আফ্রিকায় টিম ইন্ডিয়ার ঐতিহাসিক প্রথম টি-২০ বিশ্বকাপ জয়কে একটি তথ্যচিত্র সিরিজের মাধ্যমে তুলে ধরা হবে।

পনেরো জন ভারতীয় ক্রিকেটার এই সিরিজের অংশ হবেন বলে জানা যাচ্ছে। সংবাদটি বাণিজ্য বিশ্লেষক এবং চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ তাঁর অফিসিয়াল টুইটার হ্যান্ডেলের মাধ্যমে নিশ্চিত করেছেন।

এমএস ধোনির নেতৃত্বে একটি তরুণ ভারতীয় দল দক্ষিণ আফ্রিকায় টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী সংস্করণ চ্যাম্পিয়ন হয়ে নজির গড়েছিলেন। সেই বছরের শুরুর দিকে ৫০ ওভারের বিশ্বকাপ থেকে বিব্রতকর প্রস্থানের পর কুড়ি ওভারের বিশ্বকাপে মেন ইন ব্লু-র সাফল্য পাওয়ার ব্যাপারে খুব কম সমর্থকই প্রত্যাশা রেখেছিলেন। তবে ধোনি ও তাঁর সতীর্থরা চির-প্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে হারিয়ে শিরোপা দখল করতে সক্ষম হয়েছিল সিরিজটি পরিচালনা করছেন আনন্দ কুমার, যিনি ‘দিল্লি হাইটস’-এ তাঁর কাজের জন্য পরিচিত। কাহিনী নির্মাণ করেছেন সৌরভ এম পান্ডে, যাঁর নাম ইতিমধ্যেই ‘দ্য কাশ্মীর ফাইলস’ এবং ‘দ্য তাসখন্দ ফাইলস’-এর মতো চলচ্চিত্রর কারণে অনেকের কাছেই পরিচিত।

গল্পটি এক তরুণ স্বাধীনচেতা ভারতীয় দলের অভূতপূর্ব যাত্রার উপর আলোকপাত করবে যা ভারতীয় ক্রিকেটের অন্ধকার পর্যায়ে দেশকে হাসি উপহার দিয়েছিল সমস্ত প্রতিকূলতাকে অতিক্রম করে। ক্রিকেটাররা ছাড়াও, একজন প্রথম সারির অভিনেতাও আসন্ন সিরিজের অংশ হতে চলেছেন।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।