বিধায়ক-সভাধিপতির সামনেই জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিককে নিগ্রহ

এনএফবি, মুর্শিদাবাদঃ

চিকিৎসার গাফিলতির অভিযোগ তুলে জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিকের অফিস ঘেরাও। শুধু তাই নয় বিধায়ক ও সভাধিপতির সামনেই সিএমওএইচকে নিগ্রহ করে বিক্ষোভকারীরা। ঘটনাটি ঘটেছে বহরমপুরে।

বৃহস্পতিবার দুপুরে হরিহরপাড়া বিধায়ক নিয়মত শেখ ও মুর্শিদাবাদ জেলা পরিষদের সভাধিপতি সামসুজ্জোহা বিশ্বাস (রাজু ) বহরমপুর সিএমওএইচ অফিসে চিকিৎসায় গাফিলতির অভিযোগ নিয়ে আসেন। তাঁদের সঙ্গে আসেন এলাকার কয়েক-শো সাধারণ মানুষ। সাধারণ মানুষের অভিযোগ বহরমপুর থানার বুটারডাঙ্গা এলাকার বাসিন্দা গোলবাহার শেখ পেটে ব্যাথা নিয়ে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে তার অ্যাপেন্ডিক্সের অপারেশন করা হয়। কিছুদিন পরে তার পেটে ইনফেকশন ছড়ালে সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয় বহরমপুরের একটি বেসরকারি হাসপাতালে। সেখানে ফের তার অপারেশন হয়।

গোলবাহার শেখের পরিবারের অভিযোগ হাসপাতাল কর্তৃপক্ষ তাদের প্রায় ৩ লাখ টাকার বিল করে। যা তাদের পক্ষে দেওয়া সম্ভব নয়। এই সমস্ত অভিযোগ পেয়ে রোগীকে সঙ্গে করে কয়েক-শো লোক নিয়ে বহরমপুর সিএমএইচ অফিসে আসেন হরিহরপাড়া বিধায়ক নিয়ামত শেখ, মুর্শিদাবাদ জেলা পরিষদের সভাধিপতি সামসুজ্জোহা বিশ্বাস। তারা এসে সিএমওএইচ সন্দীপ সান্যালের সঙ্গে কথা বলেন। সন্দীপ সান্যাল রোগীকে দেখতে নিচে নামলে বিধায়ক এবং সভাধিপতির সামনেই সিএমওইচকে মারধর করা হয়। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে আসে বিশাল পুলিশ বাহিনী।ঘটনায় ১৪ জনকে আটক করেছে বহরমপুর থানার পুলিশ।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।