ক্রীড়া

করোনা আক্রান্ত দ্রাবিড়

এনএফবি, ওয়েব ডেস্কঃ

এশিয়া কাপের ঠিক আগে বড় দুঃসংবাদ ভারতীয় শিবিরে। কারণ সর্বশেষ প্রতিবেদনে জানা যাচ্ছে যে ভারতীয় দলের প্রধান কোচ রাহুল দ্রাবিড় কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন এবং রাহুল কবে দলের সঙ্গে যোগ দিতে পারবেন তা এখনও নিশ্চিত নয়। উল্লেখ্য, ভারত ইতিমধ্যেই চোটের কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়া জসপ্রিত বুমরাহ ও হর্ষল প্যাটেলের মতো বোলারদের ছাড়াই নামছে। দ্রাবিড়ের বাদ যাওয়ার অর্থ হল ভারতীয় দল মহাদেশীয় টুর্নামেন্টে তাদের দলের প্রভাবশালী সদস্যদের ছাড়াই খেলবে।

তার উপর কোভিড থেকে ফেরা কেএল রাহুল জিম্বাবোয়ের বিরুদ্ধে যে দুটি ইনিংসে ব্যাটিং করেছেন, সেখানে তাঁকে একেবারেই ছন্দে দেখা যায়নি। তিনি সম্ভবত অধিনায়ক রোহিত শর্মার সাথে ভারতীয় দলের হয়ে ইনিংস ওপেন করবেন।

ভিভিএস লক্ষ্মণ সম্ভবত এশিয়া কাপে যাওয়া সিনিয়র দলের সাথে তাঁর কোচিং কাজ চালিয়ে যাবেন ৷
প্রাক্তন ভারতীয় প্রধান কোচের বাদ পড়া টিম ম্যানেজমেন্টের জন্য উদ্বেগের কারণ হবে ৷ কারণ তিনি ড্রেসিং রুমের পরিবেশ শান্ত ও স্বাস্থ্যকর রাখতে সক্ষম। জাতীয় দলে স্থান পাওয়ার জন্য তীব্র লড়াই চলতে থাকা খেলোয়াড়দের মধ্যে তাঁর উপস্থিতি একান্ত কাম্য।

তবে অন্তর্বর্তীকালীন কোচ ভিভিএস লক্ষ্মণের অধীনে ভারতীয় দল ভালো ফল করেছে। স্বাগতিক জিম্বাবোয়ের বিরুদ্ধে তিন ম্যাচের ওডিআই সিরিজে একটি চিত্তাকর্ষক ক্লিন সুইপ করেছেন অপেক্ষাকৃত তরুণ ভারতীয় দলকে নিয়ে। বর্তমান ন্যাশনাল ক্রিকেট একাডেমি (এনসিএ) প্রধান এই বছর আয়ারল্যান্ড সফরেও জাতীয় দলের দায়িত্বে ছিলেন এবং ২৮ অগাস্ট চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে দলের সাথে তাঁর জয়ের ধারা বাড়ানোর দিকে তাকিয়ে থাকবেন।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।