স্টিফেনের বিকল্প খোঁজা শুরু ইস্টবেঙ্গলে

স্পোর্টস ডেস্ক, এনএফবিঃ

অনেক আশা নিয়ে ভারতীয় দলের প্রাক্তন প্রশিক্ষক স্টিফেন কনস্ট্যানটাইনকে কোচ করে এনেছিল ইস্টবেঙ্গল। নতুন বিনিয়োগকারী ইমামি এবং ইস্টবেঙ্গল ক্লাবের কর্তারা নিজেদের মধ্যে আলোচনার পর কলকাতায় নিয়ে আসেন ব্রিটিশ কোচকে।

কিন্তু কনস্ট্যানটাইনে মোহ ভেঙেছে লাল-হলুদের। মোহভঙ্গ অনেক আগেই হয়েছিল। যে ভাবে মুখে বড় বড় আওয়াজ এবং কিছু আশার আলো না দেখিয়ে বারবার সমর্থকদের শুধু ধৈর্য্য ধরার কথা তিনি বলছিলেন তাতে তাঁর উপর ক্ষুব্ধ লাল-হলুদ সমর্থকেরা।

বিগত বেশ কয়েক মরসুম সাফল্য আসেনি লেসলি ক্লডিয়াস সরণিতে। এই বার আশা করা হয়েছিল স্টিফেন সেই সাফল্য আনতে পারবেন কিন্তু তিনি শুধুই ব্যর্থতা এবং হতাশা উপহার দিয়েছেন। সূত্র মারফত আরও জানা যাচ্ছে, ইতিমধ্যেই একাধিক কোচের বিষয়ে আলোচনা চলছে লাল-হলুদের অন্দরে। যার মধ্যে কয়েক জন রয়েছেন ভারতীয় ফুটবলে পরিচিত কোচ।

তবে, কোচ বদলের পুরো সিদ্ধান্তটাই নির্ভর করছে ইমামির গ্রিন সিগন্যালের উপর। ইমামি এবং ক্লাব যৌথ ভাবে আলোচনা করেই কোচ পরিবর্তনের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে। এ দিকে জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে নতুন বিদেশির খোঁজ শুরু করেছে ইস্টবেঙ্গল। বিদেশিদের পারফরম্যান্স একেবারেই সন্তুষ্ট করতে পারেনি সমর্থকদের।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।