ক্রীড়া

ইস্টবেঙ্গল ক্লাব খুব তাড়াতাড়ি কামব্যাক করবেঃ দেবব্রত সরকার

অঞ্জন চ্যাটার্জী, এনএফবিঃ

ইস্টবেঙ্গল সমর্থকদের প্রশ্ন কবে আসবে নতুন ইনভেস্টর! প্রথমে বসুন্ধরা নিয়ে আশার আলো দেখা গেলেও বিদেশী মুদ্রা লেনদেনের জন্য সেই আশা কমতে শুরু করেছে। শোনা যাচ্ছে ইমামি গ্রুপ সহ কিছু কোম্পানির সঙ্গে শতবর্ষ প্রাচীন ক্লাবের আলোচনা চলছে। কিন্তু আশার আলো দেখা যাচ্ছে না। এদিন ইস্টবেঙ্গল শীর্ষ কর্তা দেবব্রত সরকার জানালেন, ইস্টবেঙ্গল ক্লাব খুব তাড়াতাড়ি কামব্যাক করবে। সবাই আশা করছি এই অবস্থা থেকে ক্লাব কামব্যাক করবে। এদিন ইস্টবেঙ্গল কর্তারা বাংলা সন্তোষ ট্রফি রানার্স দলের ফুটবলারদের সংবর্ধনা দেন। লাল হলুদ শীর্ষকর্তা দেবব্রত সরকার ফুটবলারদের লাল হলুদ ক্লাবে খেলার প্রস্তাব দেন । তার কথায়,” আমরা তো ছয়, সাত জন প্লেয়ারদের নিয়েছি। আরও প্লেয়ারদের প্রস্তাব দিলাম। তারা চাইলে আমাদের ক্লাবে খেলতে পারেন। অলোক মুখার্জি একটা কথা বলতেন, ইস্টবেঙ্গল জার্সিটা ড্রেসিংরুমে না পড়লে ফুটবলার হিসেবে পরিচিতি পাওয়া যায় না।”
এদিন ইস্টবেঙ্গল ক্লাবের তরফ থেকে বাংলা ফুটবলারদের সংবর্ধনা অনুষ্ঠানে ছিলেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। তিনি জানালেন,” বিভিন্ন রকমের প্রতিকূলতা থাকা সত্ত্বেও ‘আই.এফ.এ’র চেষ্টায় এবারের সন্তোষ ট্রফিতে বাংলার লড়াই সারা ভারত জুড়ে এক অন্য মাত্রায় নিয়ে গিয়েছিলো। বাংলার ফুটবলারদের এই লড়াইকে আমরা কুর্নিশ জানাই। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় সবসময় ফুটবল আর ফুটবলারদের পাশে রয়েছেন।”

বাংলার কোচ রঞ্জন ভট্টাচাৰ্য্য জানালেন,” ইস্টবেঙ্গল ক্লাবের এই উদ্যোগকে ধন্যবাদ জানিয়ে ছোটো করবো না। আমার বাংলা দলের প্লেয়ারদের বলব তোরা লড়াই করেছিস, বড় ভবিষ্যত অপেক্ষা করছে। যদি ইস্টবেঙ্গলের মত বড় ক্লাবে সুযোগ পাস নিজেদের উজাড় করে দিস।”
ইস্টবেঙ্গল ক্লাব তাঁবুতে বাংলার ফুটবলারদের নিয়ে এক চা-চক্রের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলার সন্তোষ ট্রফির টিমের সমস্ত খেলোয়াড়, কোচ রঞ্জন ভট্টাচার্য্য, কোচিং স্টাফ, ‘টিম আই.এফ.এ’র সদস্যগণ, আই.এফ.এ.সভাপতি অজিত ব্যানার্জি, আই.এফ.এ. সচিব জয়দীপ মুখার্জি সহ আরও বিশিষ্ট জনেরা। উপস্থিত ছিলেন মহামেডান স্পোর্টিংয়ের কর্মকর্তা কামরুদ্দিন । উপস্থিত ছিলেন ইস্টবেঙ্গল ক্লাবের সচিব কল্যাণ মজুমদার, সহ সচিব রূপক সাহা, ফুটবল সচিব সৈকত গাঙ্গুলি, শীর্ষকর্তা দেবব্রত সরকার সহ ক্লাবের কর্মসমিতির সকল সদস্য ও ক্লাবের সদস্য সমর্থকেরা। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ড: পল্লব বসু মল্লিক।