বিকাশ ভবনে এসএসসি চাকরি প্রার্থীদের সঙ্গে শিক্ষামন্ত্রীর বৈঠক, আলোচনা সদর্থক

এনএফবি,কলকাতাঃ

এসএসসি চাকরি প্রার্থীরা বিকাশ ভবনে গিয়ে স্কুলে নিয়োগের বিষয়ে শিক্ষামন্ত্রীর সাথে বৈঠকে যোগ দিলেন। সোমবার শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে প্রায় এক ঘণ্টা বৈঠক করেন এসএসসির চাকরি প্রার্থীরা। বৈঠক শেষে চাকরি প্রার্থীরা জানায়, আলোচনা সদর্থক। মেধা তালিকায় যাঁদের নাম রয়েছে, সকলকে নিয়োগের বিষয়ে শিক্ষামন্ত্রী ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাবেন, এমনই আশ্বাস তাঁদের দেওয়া হয়েছে বলেও জানান তাঁরা।

এদিন এসএসসি চাকরি প্রার্থীদের আটজন প্রতিনিধি বিকাশ ভবনের বৈঠকে যোগদেন । বৈঠকে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু ছাড়াও ছিলেন স্কুল সার্ভিস কমিশনের চেয়ারম্যান সিদ্ধার্থ মজুমদার। জানা গেছে, এদিন বৈঠকে চাকরি প্রার্থীরা তাঁদের নথিও সঙ্গে করে নিয়ে আসেন। তাঁদের একটাই দাবি, মেধা তালিকায় যাঁদের নাম রয়েছে, প্রত্যেককে নিয়োগ দিতে হবে।

এদিন এসএসসি চাকরি প্রার্থীর আট প্রতিনিধির মধ্যে ছিলেন শহিদুল্লাহ, অভিষেক সেন, মিঠুন বিশ্বাস, রাসমণি পাত্র, ইলিয়াস বিশ্বাস,মতিউর রহমান, পলাশ মণ্ডল এবং তনয়া বিশ্বাস । বৈঠক থেকে বেরিয়ে চাকরি প্রার্থীরা জানান, সদর্থক আলোচনা হয়েছে। ২১৭৯ টি আসন তৈরি হয়ে আছে। মেধাতালিকায় যাঁদের নাম রয়েছে, সকলকেই নিয়োগ করতে শিক্ষামন্ত্রী উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাবেন বলে তাঁদের আশ্বাস দেওয়া হয়েছে। প্রায় ৬ হাজার নাম রয়েছে। সকলেই যাতে চাকরি পান, শিক্ষামন্ত্রী চেষ্টা করবেন বলেই তাঁদের আশ্বাস দেন, দাবি চাকরি প্রার্থীদের। তবে মেয়ো রোডে ৫১২ দিন ধরে যে আন্দোলন চাকরি প্রার্থীরা করছেন, নিয়োগ না পাওয়া পর্যন্ত তা থেকে তাঁরা হঠবেন না বলেই জানিয়েছেন তারা ।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

Leave a Reply

Your email address will not be published.