জেলাফিচার

[:en]কর্মরত অবস্থায় আক্রান্ত মহিলা সাংবাদিক[:]

[:en]

এনএফবি, জলপাইগুড়িঃ

প্রকাশ্য দিবালোকে, নিউ জলপাইগুড়ি থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে চলছিল মদ গাঁজা জুয়ার মতো অসামাজিক কার্যকলাপ।খবর সংগ্রহ করতে গিয়ে আক্রান্ত হতে হয় এক মহিলা সাংবাদিককে।

জানা যায়, অম্বিকা নগর রেলগেট সংলগ্ন বাজার এবং বাজার সংলগ্ন মাঠে প্রতিদিনই বিভিন্ন ধরনের অসামাজিক কার্যকলাপ দিনের আলোয় ঘটে।
মঙ্গলবার দুপুরেও প্রতিদিনের মতো অম্বিকানগর রেলগেট সংলগ্ন বাজার এলাকায় দিনের আলোয় চলছিল আবাধে মদ্যপান, গাঁজা সেবন ও জুয়ার আসর।

ঘটনাস্থল। নিজস্ব চিত্র

সংবাদমাধ্যমের কাছে খবর পৌঁছাতেই ঘটনাস্থলে সংবাদমাধ্যম পৌঁছালে অসামাজিক ব্যক্তিরা সেই জায়গা ছেড়ে ছুটে পালিয়ে যায়। এরপর সংবাদমাধ্যমের প্রতিনিধি স্থানীয় ব্যবসায়ীদের উক্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে মহম্মদ কালাম নামে এক ব্যক্তি সংবাদমাধ্যমের প্রতিনিধির ওপর চড়াও হয়।

জানা যায়, উক্ত ব্যক্তি সংবাদমাধ্যমের মহিলা প্রতিনিধিকে অশ্লীল ভাষায় আক্রমণ করে এবং মারমুখী হয়ে ওঠে। নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় মহিলা ব্যবসায়ীয়ারাও অভিযোগ করে বলেন, দিনে দিনে অসামাজিক কার্যকলাপ বেড়েই চলেছে। প্রকাশ্য দিবালোকে মদ কেনা বেচার মতন কাজকর্ম চলতে থাকে। এছাড়াও রেলের জমি দখল করে বানানো হয়েছে শুয়োরের খাটাল। তবে সেখানে শুয়োর না থেকে পড়ে রয়েছে স্তুপিকৃত তাসের বান্ডিল থেকে শুরু করে মদের বোতল, গ্লাস। থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে জায়গাটি হলেও প্রশাসন কোনো নজরই এদিকে দেয় না।

এ বিষয়ে আক্রান্ত মহিলা সাংবাদিক জানান, এই ঘটনার তিনি অভিযোগ জানিয়েছেন নিউ জলপাইগুড়ি থানায়। পরবর্তীতে কি পদক্ষেপ প্রশাসন নেবে সেটা সময় সাপেক্ষ।

[:]