স্থানীয়

ফের নারায়ণগড়ে উদ্ধার আগ্নেয়াস্ত্র, গ্রেফতার ১

এনএফবি, পশ্চিম মেদিনীপুরঃ

আবারও আগ্নেয়াস্ত্রসহ এক ব্যক্তিকে আটক করল পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড় থানার পুলিশ। ধৃত ব্যক্তির নাম শেখ ফিরোজ, বাড়ি খড়গপুর এলাকায়।

জানা যায়, রবিবার রাতে নারায়ণগড় থানার পুলিশ পেট্রোলিং করার সময় থানা এলাকার রামপুরার কাছে এক সন্দেহভাজন ব্যক্তিকে ঘোরাঘুরি করতে দেখেন।তারপর তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে তার কাছে থাকা নাইলনের একটি ব্যাগ থেকে আগ্নেয়াস্ত্র পাওয়া যায়। সঙ্গে সঙ্গে তাকে আটক করে নিয়ে আসা হয় থানাতে। পুলিশ সূত্রে জানা যায়, সোমবার তাকে মেদিনীপুর আদালতে তোলা হবে ।প্রসঙ্গত রবিবার নারায়ণগড় থানা এলাকার ৬০ নম্বর জাতীয় সড়কের কুচলী ব্রিজ থেকে গোপাল নায়েক নামে এক ব্যক্তিকে দুটি আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করা হয়।আর এই ঘটনার পর সোমবার আবার নারায়ণগড় থানা এলাকার সেই ৬০ নম্বর জাতীয় সড়কের রামপুরার কাছ থেকে আগ্নেয়াস্ত্রসহ শেখ ফিরোজ নামে এক ব্যক্তিকে আটক করলো নারায়ণগড় থানার পুলিশ। এই ঘটনার ফলে এলাকায় আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে।পরপর দুই দিনে মোট তিনটি আগ্নেয়াস্ত্রসহ দুই জন ব্যক্তিকে আটক করে নারায়ণগড় থানার পুলিশ।যা নিয়ে রীতিমতো চিন্তিত এলাকাবাসীরা।তবে দুইক্ষেত্রেই ইতিমধ্যে তদন্ত প্রক্রিয়া শুরু করেছে নারায়ণগড় থানার পুলিশ প্রশাসন। সূত্রের খবর গ্রেফতার হওয়া এই ব্যক্তিরা মূলত রাস্তায় ছিনতাই কাজেই যুক্ত।

আরও পড়ুনঃ নারায়ণগড়ে উদ্ধার আগ্নেয়াস্ত্র, গ্রেফতার ১

ইতিমধ্যে কয়েকবার নারায়ণগড় থানার মকরামপুর এলাকা থেকে একাধিক ছিনতাইয়ের ঘটনা অভিযোগ দায়ের হয়। এর পরেই রাত থেকে জাতীয় সড়কে কঠোরভাবে পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করে পুলিশ প্রশাসন। তারপরে একাধিক আগ্নেয়াস্ত্রসহ দুই জনকে গ্রেফতার করল পুলিশ ।যদিও এর পেছনে আর কোনো চক্র রয়েছে কিনা সে বিষয়ে আরও তদন্ত করছে নারায়ণগড় থানার পুলিশ প্রশাসন।