মেসিকে পাত্তাই দিচ্ছে না ফ্রান্স

স্পোর্টস ডেস্ক, এনএফবিঃ

রবিবার বিশ্বকাপের ফাইনাল। চলতি বছর বিশ্বকাপের ফাইনালে ফ্রান্সের মুখোমুখি হবে আর্জেন্টিনা। তবে বড় ম্যাচের আগে লিওনেল মেসি’কে ভয় পাচ্ছে না ফরাসি শিবির। এমনটাই স্পষ্ট জানিয়ে দিলেন থিও হার্নান্ডেজ।

ফ্রান্সের ফুটবলার একটি সাক্ষাৎকারে বলেন, “সেমি ফাইনালে জেতাটা সব সময়েই আনন্দের। তবে রবিবার আমাদেরকে ১০০ শতাংশ নিংড়ে দিতে হবে। মেসিকে নিয়ে আমরা মোটেই ভয় পাচ্ছি না। আর্জেন্টিনা দলটা যথেষ্ট ভাল। আমরাও হাতে কয়েকটা দিন সময় পেয়েছি এর মধ্যেই নিজেদের প্রস্তুত করে নেওয়ার চেষ্টা করব। যথেষ্ট প্রস্তুতি নিয়েই মাঠে নামতে হবে।”

সেই সঙ্গে তিনি আরও বলেন, “পরপর দু’টি বিশ্বকাপের ফাইনাল খেলা দারুণ বিষয়। আমাদের দল ভাল খেলছে। বিশ্বকাপ জয় করা বেশ কঠিন। আমরা এখনও পর্যন্ত বেশ ভালই খেলে এসেছি। সেই কারণেই আমরা হয়তো ফাইনাল খেলছি। জেতার জন্য কঠোর পরিশ্রম করব”

বিশ্বকাপের ফাইনালে শুধুমাত্র মেসি বনাম এমবাপে নয়, আর্জেন্টিনা এবং ফ্রান্সের কোচের দ্বৈরথও দেখবেন ফুটবলপ্রেমীরা।

বিরাট সুযোগ রয়েছে লিওনেল স্কালোনি এবং দিদিয়ের দেশচ্যাম্পসের সামনে। ফ্রান্স জিতলে পরস্পর দুটি বিশ্বকাপ জয়ের রেকর্ড গড়বেন এমবাপে’দের হেড স্যার। অন্যদিকে কোচ হিসেবে প্রথমবার বিশ্বকাপ জয়ের সুযোগ পাচ্ছেন স্কালোনি। এখনও পর্যন্ত দুর্দান্ত পারফরম্যান্স করেছেন মেসিরা। অন্যদিকে প্রতি ম্যাচেই ভাল খেলেছেন এমবাপে’রা। এবার কি বিশ্বকাপের ট্রফি হাতে তুলতে পারবেন মেসি? সেটাই এখন বড় প্রশ্ন।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।