বিশ্বজয়ী মার্টিনেজকে বিরাট সম্মান গোমেজের

এনএফবি, স্পোর্টস ডেস্কঃ

সতীর্থকে বিরাট সম্মান জানালেন পাপ্পু গোমেজ। কাতার বিশ্বকাপ ফাইনালে ফ্রান্সকে হারিয়ে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে আর্জেন্টিনা। ৩৬ বছর পর বিশ্বকাপ জিতে আত্মহারা আর্জেন্টাইনরা। তবে এই বিশ্বকাপ জয়ের অন্যতম কারিগর ইমিলিয়ানো মার্টিনেজ। সেই কারণে তাঁকে সম্মান জানিয়ে ট্যাটু করলেন গোমেজ।

গোটা বিশ্বকাপের প্রত্যেকটি ম্যাচের নিজেকে নিংড়ে দিয়েছেন মার্টিনেজ। একের পর এক সেভ দিয়ে বিপক্ষের রাতের ঘুম কেড়ে নিয়েছেন তিনি। শুধু তাই নয়, বিশ্বকাপ ফাইনালের শেষ মুহূর্তেও গোল করে জিতে যেতে পারত ফ্রান্স। কিন্তু ১২২ মিনিট নাগাদ মার্টিনেজের সেভ বিরাট আঘাত দেয় ফ্রান্সকে। একইভাবে দীর্ঘশ্বাস ছাড়ে আর্জেন্টিনা সমর্থকরা। সেই কারণে শেষ মুহূর্তে মার্টিনেজের দেওয়া সেভটির ট্যাটু করালেন পাপ্পু গোমেজ।

এছাড়াও আরও দুটি ট্যাটু করিয়েছেন গোমেজ। একটি বিশ্বকাপ ট্রফির। অন্যটি ১৭ নম্বর জার্সির। মার্টিনেজের সেভটির ট্যাটু তৈরি করে তার নিচে ১২২’ ৪৩” লিখিয়েছেন গোমেজ। ফাইনালের নির্ধারিত সময়ের পর অতিরিক্ত সময়ের সংযোজিত মিনিটে অর্থাৎ ১২২মিনিট ৪৩ সেকেন্ডে এই সেভটি দিয়েছিলেন মার্টিনেজ। এই কারণেই ১১২’ ৪৩” লিখিয়েছেন পাপ্পু গোমেজ। শুধু মাত্র গোমেজ নন, একটি মহাকাশ গবেষণা কেন্দ্রের তৈরি কৃত্রিম উপগ্রহকে মার্টিনেজের নামে নামাঙ্কিত করা হয়েছে। উপগ্রহটির নাম দেওয়া হয়েছে ‘দিবু মার্টিনেজ’।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।